রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন বরগুনায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শহীদ বুদ্ধিজীবী দিবস আজ বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের শাহাদতবার্ষিকী আজ বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল
৩১

ঘূর্ণিঝড় `বুলবুল` মোকাবেলায় বরগুনায় প্রস্তুতি সভা

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

 

ঘূর্ণিঝড় 'বুলবুল'র আঘাত মোকাবেলায় বরগুনা জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার বিকালে রক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রেডক্রিসেন্ট, সিপিবি, দূর্যোগ ব্যাবস্থা কমিটি, ইউপি চেয়ারম্যান, গনমাধ্যম প্রতিনিধিও সামাজিক নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন। 

সভায় জানানো হয়, প্রতিটি খেয়াপাড়াপাড়ে ইতোমধ্য সতর্কতাসহ নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। দ্রুত উদ্ধার কাজের জন্য ট্রলার সহজ নৌযান প্রস্তত রাখা হয়েছে। জেলায় ৩ লক্ষাধিক দূর্যোগের কবলিত মানুষের আশ্রয়ে জন্য ৫০৯ সেল্টার প্রস্তুত রাখা হয়েছে। 
এছাড়া ব্যাক্তিগত বসত ভবন আশ্রয়ের জন্য প্রস্তুত রাখা হয়েছে। শুকনা খাবার প্রস্তুত রাখা হয়েছে প্রয়োজনে যাতে তাৎক্ষণিক সরবরাহ করা যায়। সিভিল সার্জন ডাঃ হুমাউন শাহিন খান জানান, প্রতিটি উপজেলায় চিকিৎসার জন্য একাধিক মেডিকেল টীম প্রস্তুত রাখা হয়েছে। 

এই বিভাগের আরো খবর