রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মাছ দিয়ে পদ পাওয়া যাচ্ছে সিংড়া বিএনপিতে, কমিটি নিয়ে অসন্তোষ চরমে! মাদক সেবনকালে নয়াপল্টন এলাকা থেকে ৭ বিএনপি কর্মী আটক! পরকীয়ায় ব্যস্ত খালেদার আইনজীবী, জামিনে মনোযোগ নেই! বরগুনায় তিন দিনব্যাপি কৃষি প্রযুক্তি মেলা শুরু নারীরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে যাবেন  নারীর স্বনির্ভরতা অর্জনে সকলকে একযোগে কাজ করতে রাষ্ট্রপতির আহবান সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল-জরিমানা পরস্পরের সালাম শুভেচ্ছা বিনিময়ের শ্রেষ্ঠ প্রথা মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা দেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর নির্মাণকাজের উদ্বোধন   শুরু হলো বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বিজয়ীদের চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চ প্রস্তুত, অপেক্ষা কিছুক্ষণের রাত পোহালেই সমাবর্তন বরিশাল মহানগর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক মরা গাঙে জোয়ার আর আসে না, বিএনপিকে কাদের ‘পানিপথ’ বনাম ‘পতি পত্নী অউর ওহ’ বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী
১৪

চকবাজারে হিযবুত তাহরীর সদস্য আটক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

রাজধানীর চকবাজার এলাকায় উগ্রবাদী ও ধর্মীয় উসকানিমূলক লিফলেট বিতরণের সময় আল আমিন ওরফে পান্না (৩০) নামে নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীরের এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৮ নভেম্বর) রাতে রাজধানীর চকবাজারের খাজে দেওয়ান দ্বিতীয় লেন এলাকায় র‌্যাব-১০’র একটি দল অভিযান চালায়। এসময় ১২৬ পাতা উগ্রবাদী ও ধর্মীয় উসকানিমূলক লিফলেট এবং একটি মোবাইল ফোনসহ নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিযবুত তাহরীর সদস্য আল আমিনকে আটক করা হয়। তিনি নিষিদ্ধ সংগঠনটির মিডিয়া সেলের লিফলেট তৈরি ও প্রচারকাজে সক্রিয়ভাবে জড়িত। আল আমিন ও তার সঙ্গীরা উগ্রবাদী বই ও লিফলেট বিতরণের মাধ্যমে সংগঠনের সদস্য সংগ্রহসহ সাধারণ ধর্মভীরু মানুষকে উগ্রবাদী কর্মকাণ্ডে উদ্বুদ্ধ করে আসছিলেন। 

আটক আল আমিনের বিরুদ্ধে চকবাজার থানায় মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর