মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানসিক চাপ কমাতে সাহায্য করে যেসব খাবার নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও,গ্রেপ্তার -১ নৌকার গণজোয়ারে দিশেহারা বিএনপি প্রার্থী: তাপস এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের দেশে বর্তমানে মাদরাসার সংখ্যা সাড়ে ৯ হাজার সীমান্তে বিজিবির অভিযান, দেড় কেজি স্বর্ণালঙ্কার উদ্ধার আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব
২৪

চট্টগ্রাম-৮ উপ-নির্বাচনে নৌকার জয়

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে ৬৯ হাজার ৩১১ ভোটের ব্যবধানে জয় পেয়েছেন নৌকার প্রার্থী মোসলেম উদ্দিন আহমদ।

সোমবার রাতে নগরের জিমনেশিয়াম মাঠের অস্থায়ী কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা করেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান।

১৭০টি কেন্দ্রের ঘোষিত ফলাফলে মোসলেম উদ্দিন আহমদ পেয়েছেন ৮৭ হাজার ২৪৬ ভোট। এছাড়া বিএনপির প্রার্থী মো. আবু সুফিয়ান ভোট পেয়েছেন ১৭ হাজার ৯৩৫ ভোট।

এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মোসলেম উদ্দিন আহমদ ও মো. আবু সুফিয়ানসহ ছয়জন প্রার্থী। এ আসনে ভোটার চার লাখ ৭৪ হাজার ৪৮৫ জন।

২০৯ সালের ৭ নভেম্বর এমপি মাঈনউদ্দিন খান বাদলের মৃত্যুতে চট্টগ্রাম-৮ আসনটি শূন্য হয়। ১ ডিসেম্বর এ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর