বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বাবার সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুরাজ! ব্যাটসম্যানদের টেস্ট মেজাজে ব্যাট করতে হবে: দুর্জয় অপরাধী সরকারি কর্মচারী হলেও ব্যবস্থা -প্রধানমন্ত্রী ৫০০ ক্যাম্প-কারাগারে বন্দী চীনের উইঘুর মুসলিমরা সেনাবাহিনীর ৫ ইউনিটকে রেজিমেন্টাল কালার প্রদান মেঘনার চরে আটকে পড়া লঞ্চ যাত্রীদের উদ্ধার আবরার হত্যার বিচার দ্রুত বিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী শিক্ষার সঙ্গে খেলাধুলাতেও নজর দিতে হবে: প্রধানমন্ত্রী বিজয়ের অনুষ্ঠানে যুদ্ধাপরাধীদের আমন্ত্রণ না দিতে নির্দেশ আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল র‌্যাব-৮ এর অভিযানে জেএমবি’র আঞ্চলিক কমান্ডার গ্রেফতার শেখ রাসেল টেনিস টুর্নামেন্ট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বশেমুরবিপ্রবির সাবেক ভিসি এবার দুদকের মুখোমুখি আবরার হত্যা : ২৫ জনকে আসামি করে চার্জশিট আজ পদ্মায় এ মাসেই বসছে ৪ স্প্যান, শেষ হচ্ছে রেলের স্ল্যাব তৈরির কাজ ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী ৭টি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মীর মশাররফ হোসেনের আজ ১৭২তম জন্মবার্ষিকী প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় ৩ জনকে যাবজ্জীবন

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূ তাহেরা হত্যা মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে একলাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্তরা হল- নিহত তাহেরার প্রাক্তন স্বামী রফিকুল ইসলাম ও তার সহযোগী আক্কাছ আলী বেপারী এবং তৈমুর রহমান। 

আজ বুধবার দুুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামীদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন। 

নিহত গৃহবধূ হলেন- সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের হোসেনডাঙ্গা এলাকার তাজিবুর রহমানের মেয়ে। 
অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা জানান, ২০১৫ সালের ১৮ অক্টোবর গভীর রাতে তাহেরার প্রাক্তন স্বামী রফিকুল ইসলামসহ আরও ৪/৫ জন তাহেরার বাড়িতে প্রবেশ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে তাহেরাকে। পরে রাজশহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাহেরা। এ ঘটনায় তাহেরার বাবা তাজিবুর রহমান বাদী হয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

এই বিভাগের আরো খবর