• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১০ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই মিথ্যা বলায় পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল: তথ্যমন্ত্রী

চিকিৎসা প্রত্যাশীদের সন্তুষ্টি অর্জনের আহ্বান পর্যটন প্রতিমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

চিকিৎসা প্রত্যাশীদের সন্তুষ্টি অর্জনের আহ্বান জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি বলেছেন, হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে সেবা প্রত্যাশীদের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারি যেন আন্তরিকভাবে কাজ করে। হাসপাতালকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে, যাতে চিকিৎসা নিতে আসা মানুষ স্বস্তি বোধ করেন।

বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল আয়োজিত ব্যবস্থাপনা কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে এই নির্দেশনা প্রদান করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, হবিগঞ্জ জেলা সদর হাসপাতালকে দালাল মুক্ত রাখতে হবে। হাসপাতালে যারা সেবা নিতে আসেন তাদের হয়রানিমুক্ত সেবা নিশ্চিত করতে হবে। হাসপাতালের সেবা প্রত্যাশীকে হয়রানি করলে অভিযুক্তদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না।

তিনি আরও বলেন, শীত মৌসুমে করোনাভাইরাসের দ্বিতীয় প্রবাহ আঘাত হানতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এই ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে জেলা সদর হাসপাতালকে এই পরিস্থিতি মোকাবিলার জন্য প্রস্তুত থাকতে হবে।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় অন্যান্যের মধ্যে হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ, সিভিল সার্জন ডা. এ কে এম মুস্তাফিজুর রহমান ও জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বরগুনার আলো