• সোমবার   ২৩ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ৯ ১৪২৭

  • || ০৭ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই মিথ্যা বলায় পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল: তথ্যমন্ত্রী

জম্মু-কাশ্মীরে গোলাগুলিতে নিহত ৪

বরগুনার আলো

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে বিদ্রোহীদের সঙ্গে নিরাপত্তাবাহিনীর গোলাগুলিতে ৪ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোট সাড়ে পাঁচটার দিকে জম্মুর নাগরোটা জেলায় এই গোলাগুলির ঘটনা ঘটে।

খবরে বলা হয়েছে, হাইওয়ের এক টোল প্লাজার কাছে নিরাপত্তাবাহিনীর সদস্যদের সঙ্গে বিদ্রোহীদের গোলাগুলি হয়। এতে চার বিদ্রোহী নিহত হয়েছে। বাসে করে তারা জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, টোলের কাছে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়ায় বাস থামানো হয়। সেখানেই সংঘর্ষ বাধে। জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক আপাতত বন্ধ রাখা হয়েছে। শুরু হয়েছে তল্লাশি। ঘটনায় আহত হয়েছেন দুই সেনা। তাদের অবস্থা এখন স্থিতিশীল।

এর আগে বুধবার বিকেলে পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর ওপর বিদ্রোহীরা গ্রেনেড ছোঁড়ে বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম। চক কাকাপোরায় সিআরপিএফের ৪১ নম্বর ব্যাটেলিয়নের বাঙ্কার লক্ষ্য করেই ছোঁড়া হয়েছিল গ্রেনেডটি। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হওয়ায় রাস্তায় সাধারণ মানুষের ওপর গিয়ে পড়ে।

বরগুনার আলো