রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার
৭৫

জাতীয় দলে নোয়াখালীর প্রথম ক্রিকেটার হিসেবে মিশু

বরগুনার আলো

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। সেখানে প্রথমবারের মতো ডাক পেয়েছেন তরুণ উদীয়মান ফাস্ট বোলার ইয়াসিন আরাফাত মিশু। নোয়াখালীতে জন্ম নেওয়া কোনো ক্রিকেটার এই প্রথম জাতীয় দলে ডাক পেয়েছেন।

মিশু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ও ঢাকা প্রিমিয়ায়র লিগে (ডিপিএল) খেলেছেন দুর্দান্ত। গত ডিপিএলে আবাহনীর মতো টিমের বিপক্ষে এক ম্যাচেই নিয়েছিলেন আট উইকেট, যা বাংলাদেশের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার রেকর্ড।

ছোটবেলা থেকেই মিশুর স্বপ্ন বাংলাদেশের জার্সিতে দেশকে প্রতিনিধিত্ব করা। প্রথমে পরিবারের সাপোর্ট না পেলেও পরে তার মা বলেছেন, ‘যদি ক্রিকেটার হতেই হয়, মাশরাফির মতো হবি।’ সে পথেই এগোচ্ছেন মিশু। এখন স্বপ্নের খুব কাছে মিশু। জাতীয় দলের জার্সিতে দেশকে প্রতিনিধিত্ব করা সময়ের অপেক্ষা।

প্রথম শ্রেণিতে ৬৫ ম্যাচ খেলে মিশু নিয়েছেন ২৬৫ উইকেট। আর লিস্ট এ’তে ২৮ ম্যাচ খেলে মিশু নিয়েছেন ৩৫ উইকেট।

জাতীয় দলের স্কোয়াডে নিজের নাম দেখে উচ্ছ্বসিত মিশু ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ সব কিছুর জন্য।’

বাংলাদেশের টি-টোয়েন্টি দল : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর