• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের
১৯৯

জানা গেল কিমের লুকানোর রহস্য!

বরগুনার আলো

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস বা কোভিড-১৯ মহামারী নিয়ে গোটা বিশ্ব যখন নাস্তানাবুদ তখন রহস্য ঝড়িয়ে বেড়াচ্ছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। গত দুই সপ্তাহ ধরে তিনি জনসম্মুখে না আসায় তার মৃত্যুরও গঞ্জন উঠেছে। তবে কিম সুস্থ আছেন বলে দাবি দেশটির কর্তৃপক্ষের। ইতিমধ্যে তার একটি শুভেচ্ছা বার্তাও প্রকাশ করেছে স্থানীয় সংবাদমাধ্যম।

এর আগে দক্ষিণ কোরিয়া দাবি করেছিল, উত্তর কোরিয়ার নেতা কিম জং উন মারা গেছেন। এরপর কিম জং উনের মরদেহের ছবিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও পরবর্তী সময় দাবি করা হয়, সুস্থ আছেন কিম জং উন। এখন জানা গেল, তার দেহরক্ষী করোনা আক্রান্ত, সে কারণে তিনি লুকিয়ে রয়েছেন।


যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মিররের খবরে বলা হয়েছে, কিমের একজন দেহরক্ষী করোনায় আক্রান্ত হয়েছেন। এই কারণে তার নিরাপত্তার সমস্যা বেড়েছে। এখন প্রাণে বাঁচতেই গোপন জায়গায় লুকিয়ে রয়েছেন কিম।

দেশটির গণমাধ্যম আরও জানায়, ওই নিরাপত্তারক্ষীকে ইতিমধ্যেই আইসোলেশনে পাঠানো হয়েছে। যেহেতু তার নিরাপত্তারক্ষীদের মধ্যে করোনা সংক্রমণ ঘটেছে, সেই কারণে সম্পন্ন নিরাপত্তা পাচ্ছেন না উত্তর কোরিয়ার শাসক। এই প্রেক্ষিতে কার্যত প্রাণে বাঁচতেই লুকিয়ে রয়েছেন তিনি।

বরগুনার আলো
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর