• মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
মেডিক্যালে ভর্তি পরীক্ষা এপ্রিলে, বাড়ছে ১১শ’ আসন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে

জিম্মি করে অশ্লীল ছবি ধারণ, গ্রেফতার ২

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

 


বাসায় টেলিভিশন মেরামতের জন্য ডেকে নিয়ে জিম্মি করে নারীদের সঙ্গে জোরপূর্বক অশ্লীল ছবি ধারণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের সাইবার ক্রাইম টিম।
বুধবার (২৬ ফেব্রুয়ারি) চান্দগাঁও থানার ফরিদেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন।
গ্রেফতার দুইজন হলেন- চান্দগাঁও মৌলভীপুকুর পাড় এলাকার মো. জামাল উদ্দীনের ছেলে মো. জয়নাল আবেদীন প্রকাশ সাকিব (২৩) ও ফটিকছড়ি মধ্যম কাঞ্চননগর এলাকার মো. ফয়সালের স্ত্রী সুমি আক্তার (২৮)। তারা প্রতারক চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ কর্মকর্তা আসিফ মহিউদ্দীন বলেন, ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় এক ব্যক্তিকে ফরিদেরপাড়া এলাকায় টিভি মেরামতের কথা বলে ডেকে নেয় প্রতারক চক্রের সদস্যরা। বাসায় গেলে ওই ব্যক্তিকে আটকে রেখে প্রতারক চক্রের নারী সদস্যদের সঙ্গে জোরপূর্বক অশ্লীল ছবি ধারণ করে। পরে ওই ব্যক্তির পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
তিনি বলেন, বিকাশের মাধ্যমে ৪৫ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রের সদস্যরা। বাকি টাকা প্রদান করতে চাপ দিতে থাকে। পরে ভিকটিমের পরিবারের সদস্যরা পুলিশের কাছে অভিযোগ করলে অভিযানে নেমে এ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

আসিফ মহিউদ্দীন বলেন, এ চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে প্রেমের ফাঁদে ফেলে, টিভি মেরামতের কথা বলে, বৈদ্যুতিক কাজ করানোর কথা বলে বাসায় ডেকে নিয়ে জিম্মি করে মুক্তিপণ আদায় করে আসছিল।

বরগুনার আলো