সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি! জঙ্গি হামলার শঙ্কা: নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা
৪৬

জুয়ার বোর্ড থেকে বিএনপির ৬ নেতা আটক!

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

নড়াইলের কালিয়ায় বিএনপি নেতা, ইউপি সদস্যসহ চিহ্নিত ৬ জুয়াড়িকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ হাতেনাতে আটক করেছে পুলিশ। জানা যায়, অভিযান চালিয়ে চাচুড়ী ইউপি ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করেছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর তথ্য অনুযায়ী, ইউনিয়ন পরিষদের সদস্য ও কৃষ্ণপুর গ্রামের বিএনপি নেতা রবিউল ইসলাম বিপুল মোল্লা ইউপি ভবনে জুয়ার আসর পরিচালনা করে আসছিল। অভিযোগের ভিত্তিতে এসআই জাহিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বর্তমান ইউপি সদস্য বিপুল মোল্লা, সাবেক সদস্য, ওই ইউনিয়ন বিএনপির সভাপতি ফুর মোল্লা, সাবু মোল্লা, সাধন রায়, মিরান মোল্লা, সিরাজুল ইসলামকে নগদ ১১ হাজার ৩৩০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আটক করে।

জানা গেছে, তাদের বিরুদ্ধে শুধু জুয়া নয়, নারী লোলুপতাসহ নানা অভিযোগ এলাকাজুড়ে ছড়িয়ে আছে। ক্ষমতার প্রভাব খাটিয়ে তারা এসব অনৈতিক কর্মকাণ্ড দীর্ঘদিন ধরে পরিচালনা করে আসছিলো।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক বাসিন্দা বলেন, জুয়ার আসর থেকে যেসব বিএনপি নেতাকে আটক করা হয়েছে তাদের প্রত্যেকেই নানা অপকর্মে লিপ্ত। তাদের জন্যই এলাকার যুবকদের নিয়ে চিন্তিত ছিলো অভিভাবকরা। তাদের গ্রেফতার করার আগের দিন রাতেও ইউনিয়ন পরিষদে মদ ও জুয়ার আড্ডা চলছিলো। আমরা থানায় অভিযোগ করার পরের দিন তাদের আটক করা হয়।

সরকারের কঠোর নির্দেশে এবং চলমান জুয়া ও দুর্নীতিবিরোধী অভিযানের ধারাবাহিকতায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিএনপির এসব নেতাদের আইনের আওতায় নিয়ে উপযুক্ত শাস্তিরও দাবি জানিয়েছে স্থানীয়রা।

এই বিভাগের আরো খবর