শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন
৮৫

জুয়ার বোর্ড থেকে বিএনপির ৬ নেতা আটক!

বরগুনার আলো

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

নড়াইলের কালিয়ায় বিএনপি নেতা, ইউপি সদস্যসহ চিহ্নিত ৬ জুয়াড়িকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ হাতেনাতে আটক করেছে পুলিশ। জানা যায়, অভিযান চালিয়ে চাচুড়ী ইউপি ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করেছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর তথ্য অনুযায়ী, ইউনিয়ন পরিষদের সদস্য ও কৃষ্ণপুর গ্রামের বিএনপি নেতা রবিউল ইসলাম বিপুল মোল্লা ইউপি ভবনে জুয়ার আসর পরিচালনা করে আসছিল। অভিযোগের ভিত্তিতে এসআই জাহিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বর্তমান ইউপি সদস্য বিপুল মোল্লা, সাবেক সদস্য, ওই ইউনিয়ন বিএনপির সভাপতি ফুর মোল্লা, সাবু মোল্লা, সাধন রায়, মিরান মোল্লা, সিরাজুল ইসলামকে নগদ ১১ হাজার ৩৩০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আটক করে।

জানা গেছে, তাদের বিরুদ্ধে শুধু জুয়া নয়, নারী লোলুপতাসহ নানা অভিযোগ এলাকাজুড়ে ছড়িয়ে আছে। ক্ষমতার প্রভাব খাটিয়ে তারা এসব অনৈতিক কর্মকাণ্ড দীর্ঘদিন ধরে পরিচালনা করে আসছিলো।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক বাসিন্দা বলেন, জুয়ার আসর থেকে যেসব বিএনপি নেতাকে আটক করা হয়েছে তাদের প্রত্যেকেই নানা অপকর্মে লিপ্ত। তাদের জন্যই এলাকার যুবকদের নিয়ে চিন্তিত ছিলো অভিভাবকরা। তাদের গ্রেফতার করার আগের দিন রাতেও ইউনিয়ন পরিষদে মদ ও জুয়ার আড্ডা চলছিলো। আমরা থানায় অভিযোগ করার পরের দিন তাদের আটক করা হয়।

সরকারের কঠোর নির্দেশে এবং চলমান জুয়া ও দুর্নীতিবিরোধী অভিযানের ধারাবাহিকতায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিএনপির এসব নেতাদের আইনের আওতায় নিয়ে উপযুক্ত শাস্তিরও দাবি জানিয়েছে স্থানীয়রা।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর