বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ধর্মঘট প্রত্যাহার, শনিবার অনুশীলনে যোগ দেবেন সাকিবরা বরগুনায় কলেজছাত্রী হত্যায় বিএনপির সাবেক নেতার যাবজ্জীবন তুরস্কে ফিকাহ-বিষয়ক আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশি গবেষক ডিসেম্বরে মুক্তি পাচ্ছে পরমব্রত-কোয়েলের নতুন সিনেমা মশা-ছারপোকা দূর করবে কর্পূর অছাত্ররা কোনোভাবেই ঢাবির হলে অবস্থান করতে পারবে না-উপাচার্য ধনী-দরিদ্রের বৈষম্য কমার প্রত্যাশা পরিকল্পনামন্ত্রীর আগামী ১ নভেম্বর থেকে সড়ক পরিবহন আইন কার্যকরে গেজেট প্রকাশ ঢাকার দুই সিটি নির্বাচন জানুয়ারিতে! ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ হবে অধূমপায়ী রাষ্ট্র : তথ্যমন্ত্রী মহাকাশে তোলা সেলফি প্রকাশ বাংলাদেশ সফরে জাপানের সম্রাটকে আমন্ত্রণ রাষ্ট্রপতির এমপিও: ১৭৫ ভোকেশনাল প্রতিষ্ঠানের তালিকা  পরিবেশ সুরক্ষা নিশ্চিতে সরকার কাজ করছে : গণপূর্তমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে আফ্রিকায় ‘কৃষি বিপ্লব’ দুদক এখন অনেক শক্তিশালী: কমিশনার মোজাম্মেল ‘পায়ের বেড়ি’ খুলছে না সৌদি নারীদের বৃক্ষরোপণে ইসলামের উৎসাহ ও নির্দেশনা পদ্মাসেতুর অবশিষ্ট জমিতে মিলিটারি ফার্ম করবে সেনাবাহিনী শাহজালালে ১ কোটি ২০ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক
১৮৪

জে.এস.সি ও পি.এস.সিতে জিপি এ ৫ প্রাপ্তদের সংবর্ধনা দোয়া অনুষ্টিত

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

ভোলা রেসিডেন্সিয়াল ক্যাডেট স্কুল এন্ড কলেজের দোয়া সবক এবং জে এস সি ও পি এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গতকাল  রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জে এস সি এবং পি এস সি পরিক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধন ও দোয়া সবক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি ও ভোলা চেম্বার অফ কর্মাসের ডাইরেক্টর এবং বাসমালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রুহলামিন, আবু নোমান ছফিউল্যাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আল এমরান খোকন মিয়া। এসময় উপস্থিত ছিলেন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ। জে এস সি ও পি এস সি পরিক্ষার্থী জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি ও রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজ ক্রেস্ট তুলে দেন।

পরে জেএসসি ও পিএসসিতে জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে প্রধান অতিথি মোঃ সফিকুল ইসলাম কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,তোমারাই জাতীর আগামি দিনের ভবিষৎ দেশ ও জাতীর কন্যদার। তোমরা মাদকের সাথে না জরিয়ে খেলাধুলায় মনোনিবেশ করবা। তোমরা পরাশুনায় মনোযোগ দিলে আগামিতে ভাল ফলাফল অর্জন করতে পারবা।

পরিশেষে প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্য বলেন,আপনিরা আপনাদের সন্তানের প্রতি যন্ত নিবেন এবং তাদের প্রতি খেয়াল রাখবেন তারা যেন মাদক ইভটেজিং এর সাথে জরিত না হয়। তাদেরকে খেলাধুলা সহ বিভিন্ন সংস্কৃতিতে মনোনিবেশ করতে হবে। তারা এখন পড়া লেখায় মনোনিবেশ না করলে জাতি অন্ধকারে নিমজ্জিত হবে।

এই বিভাগের আরো খবর