রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া
৩৭

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বরগুনা সদর

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

বরগুনা প্রতিনিধি :

বরগুনায় সপ্তম জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার বিকেলে বরগুনা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।এতে বেতাগী উপজেলা দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে বরগুনা সদর উপজেলা দল।
বরগুনায় সপ্তম জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। এতে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো শাহজাহান হোসেন, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রশিদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুর রহমান নান্টুসহ অনেকে। টুর্নামেন্টের আহবায়ক  ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সাবিক) নুর হোসেন সজল। খেলা শেষে চ্যাম্পিয়ান দলের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন,মুজিব বর্ষ উপলক্ষে আমরা বরগুনায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের আয়োজন করেছি। জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের  ধারাবাহিকতা আমরা রক্ষার চেষ্টা করবো। 
 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর