রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া
৬৯

ঝালকাঠি বিএনপি’র সাধারণ সম্পাদকের ছেলে ইয়াবসহ আটক

বরগুনার আলো

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুরের ছেলে হিমেল মল্লিকসহ দু’জনকে ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রোববার (২২ মার্চ) সকাল ৯টায় পূর্ব চাঁদকাঠি এলাকা থেকে তাদরে আটক করা হয় বলে জানায় ঝালকাঠি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেন।

সানোয়ার হোসেন জানান, গোপন সংবাদে শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার দারোগা বাড়িতে অভিযান করলে জেলা বিএনপি সম্পাদক মুনিরুল ইসলাম নূপুরের ছেলে হিমেল মল্লিককে (২৬) ১৫ পিস ইয়াবাসহ আটক হয়। পরে তার দেয়া স্বীকারোক্তিতে শহরের বাস্তহারা এলাকা থেকে মো. আলম (৪৫) নামে এক মাদক বিক্রেতাকে ১০টি ইয়াবাসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান পরিদর্শক সারোয়ার হোসেন।

 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর