• রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৭

  • || ১৬ রজব ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
দেশে কোনো গরিব মানুষ থাকবে না : তথ্যমন্ত্রী বেসরকারি চিকিৎসা সেবা ব্যয় নির্ধারণ শিগগিরই: স্বাস্থ্যমন্ত্রী জাটকা সংরক্ষণে কাল থেকে ৬ জেলায় মাছ ধরা নিষিদ্ধ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৩৮৫ আমরা শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়তে বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ৬০ কর্মদিবস পর পরীক্ষা: শিক্ষামন্ত্রী এ এক বদলে যাওয়া বাংলাদেশ: প্রধানমন্ত্রী উন্নয়নশীল দেশে উত্তরণের কৃতিত্ব নতুন প্রজন্মের : প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪০৭ উৎসবমুখর পরিবেশে হবে ৫ম ধাপের পৌরসভা নির্বাচন: কাদের মুজিবনগর-কলকাতা স্বাধীনতা সড়কের কাজ শেষ পর্যায়ে: এলজিআরডি মন্ত্রী রেলে ১২ হাজার লোক নিয়োগ দেয়া হবে: রেলপথ মন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪১০ বঙ্গবন্ধুর পরিবার সততা, মেধা ও সাহসের প্রতীক: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সময়সূচি প্রকাশ সাত কলেজের পরীক্ষা চলবে: শিক্ষা মন্ত্রণালয় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাধারণ মানুষও চিকিৎসা পাবেন: আইজিপি জনগণ ভালোবেসে আমাদের সরকার গঠনের সু্যোগ দিয়েছে: কাদের সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত সন্ধ্যায় বিএনপির অনেক নেতা গোপনে টিকা নিয়েছেন : তথ্যমন্ত্রী

টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই, হয়তো একটু গা গরম হবে: তাপস

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২১  

‘করোনা টিকা নিয়ে অনেকে অনেক বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছিলো। টিকা পৌঁছে গেছে, শেখ হাসিনার নেতৃত্ব দূরদর্শী এটা তার প্রমাণ। এখন ক্রমান্বয়ে টিকা দেওয়া হবে। আমরা সবাই নির্ভয়ে করোনা টিকা নেবো। কেউ বিভ্রান্তি ছড়াবেন না। এই টিকার তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। হয়তো একটু গা গরম হবে।’

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এসব কথা বলেন।

বঙ্গবন্ধু এভিনিউ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

শেখ ফজলে নূর তাপস বলেন, গুজবে কেউ কান দেবেন না। বাকি সময়টা নিরাপদে থাকতে হলে আমাদের করোনা টিকা নিতে হবে। যারা বিভ্রান্তি ছড়াবে তাদের যেন আমরা সঠিকভাবে জবাব দিতে পারি সে দিকে লক্ষ্য রাখতে হবে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ভুলে গেলে চলবে না যে ১/১১, ‘৭৫ আর আসবে না। ষড়যন্ত্রকারীরা সবসময় ষড়যন্ত্র করে যাবে। আমাদেরও শৃঙ্খলাবদ্ধ থাকতে হবে। দলের মধ্যে কেউ শৃঙ্খলা মানবে না এটা হবে না। আওয়ামী লীগ শৃঙ্খলাবদ্ধ, শক্তিশালী থাকলে যেকোনো ক্রান্তিলগ্নে আমরা মাথা উচু করে দাঁড়াতে পারবো, শেখ হাসিনার নেতৃত্বে পরিস্থিতি মোকাবিলা করে এগিয়ে যেতে পারবো।

প্রয়াত এম এ আজিজের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মেয়র তাপস বলেন, আমরা গাজী গোলাম মোস্তফা, মুসা সাহেব, হানিফ সাহেব (ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফ) সবাইকে শ্রদ্ধা জানাব, স্মরণ করব। তাদের ত্যাগের ওপর আজ আমরা দাঁড়িয়ে আছি। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আমাকে যে গুরুদায়িত্ব দেওয়া হয়েছে, আমি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সবাইকে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো। যেভাবে হানিফ চাচা করেছিলেন। তিনি সিটি করপোরেশনের মেয়র ছিলেন, আবার একই সাথে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতৃত্বও দিয়েছেন।

তিনি আরো বলেন, এম এ আজি একজন সাহসী ও নির্লোভী নেতা ছিলেন। তিনি কখনো চাওয়া-পাওয়ার চিন্তা করেননি। তাকে অনুকরণ, অনুসরণ করে তার থেকে আমরা যেন শিক্ষা নেই।

বরগুনার আলো