• রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৫ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
হাসপাতাল থেকে রোগী ফেরত দেওয়া মানবতাবিরোধী কাজ: তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৬৩৫ ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের
৫৮

ডিসির মাধ্যমে সব এসিল্যান্ডকে সতর্ক করা হয়েছে: প্রতিমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

যশোরের মণিরামপুরে তিন বৃদ্ধকে কান ধরিয়ে ছবি তোলার ঘটনায় মর্মাহত জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। যদিও ইতোমধ্যেই তুমুল সমালোচনার মুখে এসিল্যান্ড (উপজেলা সহকারী কমিশনার-ভূমি) সাইয়েমা হাসানকে প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) দুপুরে প্রতিমন্ত্রী বলেন, তাকে (এসিল্যান্ড) প্রশিক্ষণ দেওয়া হয়েছে মানুষের সঙ্গে কেমন ব্যবহার করতে হবে। তারপরও উনি এমনটা কেন করলেন, মানতে পারছি না। দুই একজনের জন্য সুনাম ক্ষুণ্ন হচ্ছে। ডিসিকে দিয়ে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এমনকি ডিসিদের মাধ্যমে সব এসিল্যান্ডকে শতর্ক করা হয়েছে। তারা (ডিসি) এসিল্যান্ড-ইউএনও-কে নিয়ে বসবেন। যাতে কোনো শৃঙ্খলা ভঙ্গ না হয়। মাঠে কাজ করতে গিয়ে সবসময় সবার সঙ্গে বিনয়ের সঙ্গে আচরণ করতে হবে। জনগণ কষ্ট পায়, এমন আচরণ সহ্য করা হবে না।

ফরহাদ হোসেন বলেন, চার এপ্রিল অফিস খুলবে। তখন তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ডিপি (ডিপার্টমেন্টাল প্রসিডিউর) শুরু হবে। এমন দুর্নাম সহ্য করা হবে না।

তিনি বলেন, ডিসি ও স্থানীয় প্রশাসনকে আমার পিতৃতুল্য তিনজনের কাছে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। উনাদের মাস্ক, স্যানিটাইজার, খাবারসহ প্রাথমিকভাবে সহায়তার কথা বলা হয়েছে। এই ঘটনায় আমি ব্যথিত। এমন আচরণ কখনই কাম্য নয়।

বরগুনার আলো
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর