সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ভোলার ঘটনায় দেশবাসীকে ধৈর্য্যের আহ্বান জানিয়েছেন আঞ্চলিক সহযোগিতাসহ বিভিন্ন ইস্যুতে ইইউ-বাংলাদেশ সভা আজ সৌদিতে সড়ক দুর্ঘটনা: নিহতদের স্বজনদের যোগাযোগের আহ্বান কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি
২২০

ডুবে যাওয়া মানুষকে বাঁচাতে ছোট্ট হাতি, ভিডিও ভাইরাল (ভিডিও)

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

নদীতে কেউ একজন ভেসে যাচ্ছে, ‘বাঁচাও বাঁচাও’ বলে সাহায্য চাচ্ছে, আশেপাশে কোনো মানুশজন নাই, একটি হাতির দল থেকে ছোটো একটি হাতি এগিয়ে আসে এবং মানুষটিকে বাঁচান। এমনি একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ভিডিওটি দেখে অনেকে অবাক হলেও এতাই সত্যি।

তবে ভিডিওটি ঠিক কোথাকার তা নিয়ে স্পষ্ট কোনও ইঙ্গিত পাওয়া যায়নি।

ভিডিওতে দেখা গিয়েছে, একজন মানুষ জলে ডুব যাচ্ছে আর তাঁকে বাঁচাতে নদীর মধ্যে দ্রুত এগিয়ে আসছে একটি ছোট্ট হাতি। তবে ভিডিওটি শেষ অবধি দেখলে বোঝা যায়, মানুষটি ডুবছিলেন না, বরং সাঁতার কাটছিলেন। তবে হাতি সেটা বুঝতে না পেরে তাঁকে ডাঙায় উঠিয়ে দেওয়ার চেষ্টা করে ।