বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৩১০

ডুবে যাওয়া মানুষকে বাঁচাতে ছোট্ট হাতি, ভিডিও ভাইরাল (ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

নদীতে কেউ একজন ভেসে যাচ্ছে, ‘বাঁচাও বাঁচাও’ বলে সাহায্য চাচ্ছে, আশেপাশে কোনো মানুশজন নাই, একটি হাতির দল থেকে ছোটো একটি হাতি এগিয়ে আসে এবং মানুষটিকে বাঁচান। এমনি একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ভিডিওটি দেখে অনেকে অবাক হলেও এতাই সত্যি।

তবে ভিডিওটি ঠিক কোথাকার তা নিয়ে স্পষ্ট কোনও ইঙ্গিত পাওয়া যায়নি।

ভিডিওতে দেখা গিয়েছে, একজন মানুষ জলে ডুব যাচ্ছে আর তাঁকে বাঁচাতে নদীর মধ্যে দ্রুত এগিয়ে আসছে একটি ছোট্ট হাতি। তবে ভিডিওটি শেষ অবধি দেখলে বোঝা যায়, মানুষটি ডুবছিলেন না, বরং সাঁতার কাটছিলেন। তবে হাতি সেটা বুঝতে না পেরে তাঁকে ডাঙায় উঠিয়ে দেওয়ার চেষ্টা করে ।

বরগুনার আলো