বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
১০১

তাবিথ আওয়ালের বাসায় ষড়যন্ত্রকারীদের গোপন বৈঠক!

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী তাবিথ আওয়ালের বাসায় ষড়যন্ত্রকারীদের নিয়ে গোপন বৈঠকের খবর পাওয়া গেছে। গত ১৪ জানুয়ারি রাতে বিএনপির সহ-সভাপতি আব্দুল আওয়াল মিন্টু এবং তার স্ত্রী নাসরিন ফাতেমা আওয়ালের নৈশ্যভোজের দাওয়াতে যোগ দিয়েছিলেন ড. কামাল হোসেন থেকে শুরু করে সাবেক এমপি ও সাবেক রাষ্ট্রদূতরাও।

নির্ভরযোগ্য সূত্র ভোরের পাতাকে জানিয়েছে, আব্দুল আওয়াল মিন্টুর গুলশানের বাসায় তার ছেলে তাবিথ আওয়ালের নির্বাচনকে ঘিরে এই গোপন বৈঠকের আয়োজনই সেই নেশ্যভোজের মূখ্য উদ্দেশ্য ছিল। বৈঠকে উপস্থিত একটি সূত্র জানিয়েছে, আব্দুল আওয়াল মিন্টু তাবিথকে জয়ী করতে না পারলে নির্বাচনকে কিভাবে প্রশ্নবিদ্ধ করে নির্বাচন কমিশন ও সরকারকে চাপে ফেলানো যায় সে বিষয়ে পরিকল্পনা করেছেন। এজন্য বৈঠকে উপস্থিত সাবেক দুইজন রাষ্ট্রদূত ফারুক সোহবান এবং ওলিউর রহমানকে লবিস্ট হিসাবে কাজ করার জন্য অনুরোধ করেছেন।

সিটি কর্পোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বহিঃবিশ্বের সাথে সরকারের প্রতি অনাস্থা তৈরির কর্মপরিকল্পনা নিয়েই এগুচ্ছেন তারা এমন খবরও নিশ্চিত করেছে বৈঠকে উপস্থিত সূত্র।

বৈঠকের বিভি  সরকারের সুবিধাগ্রহণকারী কয়েকজনও উপস্থিত ছিলেন বলে জানা গেছে। তাদের মধ্যে কুমুদিনী ট্রাস্ট অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, আবহানী ক্রীড়া চক্রের পরিচালক তানভীর মাজহারুল ইসলাম, এশিয়ান টেলিভিশনের সাংবাদিক বারেক জিকু।

এছাড়া বাংলাদেশ আই হাসপাতালের চেয়ারম্যান ড. মাহবুবুর রহমান ছাড়াও দিনাজপুরের সাবেক এমপি এ কে এম শামসুদ্দোহাও গোপন বৈঠকের উপস্থিত ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে।

উল্লেখ্য, আনুষ্ঠানিক নৈশ্যভোজ শেষে তারা আলাদাভাবে বৈঠক করেছেন বলেও নিশ্চিত করেছে সূত্রটি।

সূত্র আরো জানিয়েছে, ড. কামাল হোসেন এবং তাবিথ আওয়ালের পিতা আব্দুল আওয়াল মিন্টু আলাদা করে কমপক্ষে ১৫ মিনিট আলাদা বৈঠক করেছেন বলে জানা গেছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর