বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে মজুদ গ্যাসে চলবে ২০৩০ সাল পর্যন্ত : খনিজ সম্পদ প্রতিমন্ত্রী গুজব-অপপ্রচার রোধে কাজ করছে উচ্চ পর্যায়ের কমিটি : তথ্যমন্ত্রী সব কারখানায় ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ আজ বাংলাদেশ-নেপাল পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক সরকার-জনগণের মধ্যে সম্পর্ক জোরদার করতে সাংসদের রাষ্ট্রপতির আহ্বান দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে : নাসিম ব্যাংকের জঙ্গি অর্থায়ন নজরদারিতে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ৪০০ মেট্রিক টন মধু রফতানির অর্ডার পেয়েছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশে মোবাইল টাওয়ার রেডিয়েশনের মাত্রা ক্ষতিকর নয় : বিটিআরসি সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের
২৬০

তারকারা কে কোথায় ভোট দেবেন

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৮  

আর কয়েক ঘন্টা বাদেই শুরু হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। ইতোমধ্যে নির্বাচন কেন্দ্রিক সকল প্রস্তুতি শেষ। সাধারণ মানুষের মতো তারকারাও ভোট দেবেন। দেশীয় শোবিজের তেমন ক’জন তারকা কে কোথায় দিবেন-তা নিয়েই সাজানো হয়েছে এ আয়োজন

আজিজুল হাকিম 
ঢাকার মোহাম্মদপুর এলাকার বাসিন্দা আজিজুল হাকিম। ঢাকা-১৩ আসনের ভোটার তিনি। রোববার সকালে ভোট দেবেন মোহাম্মদপুর জয়েন্ট কোয়ার্টার এলাকার কাদেরিয়া মাদ্রাসায়। এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী সাদেক খান ও বিএনপির আবদুস সালাম।

ওমর সানী-মৌসুমী
ওমর সানী ও মৌসুমীর ভোটকেন্দ্র ঢাকার উত্তরা ৭ নম্বর সেক্টরের উত্তরা হাইস্কুল। মৌসুমী বলেন, ইচ্ছা আছে সানী ও আমি একসঙ্গেই ভোট দিতে যাবো।

জাহিদ হাসান
জাহিদ হাসান ঢাকা-১০ আসনের ভোটার।রোববার দিনের শুরুতেই ভোট দেবেন তিনি। এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস, একই আসনে ধানের শীষ প্রার্থী আবদুল মান্নান।

ফেরদৌস
চিত্রনায়ক ফেরদৌস কুমিল্লার ছেলে। তবে তিনি ঢাকা-১৭ আসনের ভোটার। এ এলাকায় আওয়ামী লীগের হয়ে লড়ছেন আকবর হোসেন পাঠান ফারুক। ফেরদৌস বলেন, আমি ভোট দেব সেনানিবাস এলাকার আদমজী ক্যান্টনমেন্ট কলেজে।

শাকিব খান
এবারের নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হয়ে লড়ছেন বাংলাদেশের চলচ্চিত্রের বিশিষ্ট অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক। আর এটি শাকিব খানের নির্বাচনী এলাকা। তাই গুলশানের একটি ভোটকেন্দ্রে রোববার সকালে ভোট দিতে যাবেন তিনি।

শাবনূর
নায়িকা শাবনূর বরাবরের মতো রাজধানীর ইস্কাটন গার্ডেন স্কুলে ভোট দেবেন। তিনি বলেন, ইস্কাটন গার্ডেন স্কুলেই আমার ভোটকেন্দ্র। এখানেই বিগত নির্বাচনগুলোতে ভোট দিয়েছি। এবারও দেবো।

পূর্ণিমা
বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা পূর্ণিমার নির্বাচনী আসন ঢাকা-১৮। দুপুরের আগে খিলক্ষেত এলাকার একটি কেন্দ্রে ভোট দেবেন তিনি। এ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছেন আওয়ামী লীগের সাহারা খাতুন আর জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) প্রার্থী শহীদ উদ্দিন মাহমুদ ধানের শীষ প্রতীকে লড়ছেন।

রোকেয়া প্রাচী
অভিনেত্রী, নির্মাতা ও আবৃত্তিকার রোকেয়া প্রাচী এবার ফেনী-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে মনোনয়ন না পেলেও নৌকাকে বিজয়ী করতে দিন-রাত কাজ করেছেন। তিনি তার নিজ এলাকায় ভোট দেবেন।

চঞ্চল চৌধুরী
ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের হয়ে লড়ছেন ওয়ার্কার্স পার্টির রাশেদ খান মেনন আর বিএনপি থেকে মির্জা আব্বাস। এই আসনের ভোটার চঞ্চল চৌধুরী। রোববার সকালে ঢাকার শাহজাহানপুরে ভোট দেবেন তিনি। চঞ্চল চৌধুরী বলেন, আমার ভোটকেন্দ্র মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়। সকালেই ভোট দিতে যাব। 

বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম গুলশান এলাকার ভোটার। এখানকার একটি ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন তিনি। মিম বলেন, ইচ্ছা আছে সকালের দিকে গিয়ে নিজের ভোটটি দিয়ে আসবো। 

সাইমন সাদিক
ভোট দিতে জন্মস্থান কিশোরগঞ্জে গেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। কিশোরগঞ্জ-১ আসন (সদর) এলাকার ভোটার তিনি। সাইমন বলেন, আমার ভোটকেন্দ্র হলো শোলাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ভোটের পর এলাকায় বন্ধুদের নিয়ে পিকনিকের আয়োজন রয়েছে। সবকিছু শেষ করে ২রা জানুয়ারি ঢাকায় ফেরার ইচ্ছে আছে।

বাপ্পী চৌধুরী
নারায়ণগঞ্জ-৪ আসনের চাষাঢ়া এলাকার ভোটার চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ভোটের দিন নির্বাচনী এলাকা ঘুরে দেখবেন বলে জানান তিনি। বললেন, ভোটের দিন কোনো শুটিং নেই। ভোট দিয়েই সারা দিন আশপাশের এলাকা ঘুরে ঘুরে দেখব। 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর