• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ
১৬

তারেকের পর করোনায় আক্রান্ত ডালিয়া, নেপথ্যে অবৈধ সম্পর্কের গুঞ্জন!

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

বেশ কিছুদিন ধরেই মিডিয়ার খবর আসছিল যে, লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্ত্রী জোবায়দা ও তার কন্যা জাইমা রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। খবর চাউর হয়েছে যে, সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীও। বিএনপির রাজনৈতিক দুরবস্থার মধ্যে একের পর এক বিএনপি নেতা ও তাদের পরিবারবর্গের আক্রান্তের খবর বিপর্যস্ত করছে বিএনপিকে।

এমন প্রেক্ষাপটে লন্ডন বিএনপির একটি সূত্র মারফত জানা গেছে, লন্ডনে বিএনপি নেত্রী ডালিয়া লাকুরিয়াও করোনায় আক্রান্ত হয়েছেন। তারেক-জাইমার পর এই নেত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবরে নানা কানাঘুষা চলছে লন্ডনে বাংলাদেশি কমিউনিটি ও দলীয় নেতাদের মধ্যে। বিগত সময়ে ডালিয়া লাকুরিয়া ও তারেক রহমানের মধ্যে অবৈধ সম্পর্কের কথা শোনা গেলেও তা এবার ফলাওভাবে প্রচার হচ্ছে।

লন্ডনভিত্তিক একটি সূত্র বলছে, ডালিয়া লাকুরিয়ার সঙ্গে তারেক রহমানের ঘনিষ্ঠতা নিয়ে নানা গুঞ্জন লন্ডন বিএনপি নেতাদের মধ্যে সবসময়ই ছিলো। কিন্তু এ বিষয়টি কখনোই প্রকাশ্যে আসেনি। কিন্তু করোনায় জাইমার পর তারেক রহমান, জোবায়দা রহমানের খবর ছড়িয়ে পড়া পর্যন্ত ঠিকই ছিলো। কিন্তু ধারাবাহিকতায় ডালিয়া লাকুরিয়ার আক্রান্ত হওয়ার পর এ নিয়ে নানা গুঞ্জন চাউর হয়েছে। অনেকেই বলছেন, তারেক রহমানের সাথে অবাধ মেলামেশার ফলেই করোনায় আক্রান্ত হয়েছেন ডালিয়া।

ডালিয়া লাকুরিয়ার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টির সত্যতা জানতে যুক্তরাজ্য যুবদলের সভাপতি নাসির আহমেদ শাহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে বেশ কিছুদিন হলো যোগাযোগ বন্ধ। তার পরিবারের সদস্যদের এমন অবস্থায় বিষয়টি নিয়ে আমরা একটু চিন্তিত। কিন্তু ডালিয়া লাকুরিয়ার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি বিভিন্নভাবে প্রচার হচ্ছে। বিষয়টি নিয়ে বিপাকে আছি। যে কেউই করোনায় আক্রান্ত হতে পারে, অবৈধ সম্পর্কের জেরে আক্রান্ত হবে এমন কোনো কথা না। আমার ধারণা, তারেক রহমানকে জড়িয়ে ডালিয়ার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিয়ে যুক্তরাজ্যে একটি স্বার্থান্বেষী মহল গুজব ছড়াচ্ছে।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক বলেন, তারেক পরিবারের অসুস্থতার বিষয়টি আমরা জানি। তবে ডালিয়া লাকুরিয়ার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি আমি বিভিন্ন মারফতে জানতে পেরেছি। কিন্তু কার মাধ্যমে ডালিয়া আক্রান্ত হয়েছে সেই বিষয়ে নির্দিষ্ট কোন তথ্য নেই আমার কাছে। তবে গুঞ্জন শুনছি, তারেক রহমানের মাধ্যমে নাকি ডালিয়া করোনায় আক্রান্ত হয়েছে। বিষয়টি নিয়ে নানা রকম নোংরা কথাবার্তা ছড়িয়ে পড়েছে লন্ডন বিএনপির রাজনীতিতে। দলীয় নেতাকে নিয়ে যারা এমন মুখরোচক কথা ছড়াচ্ছে, তাদের চিহ্নিত করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরগুনার আলো
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর