বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত কন্যা সন্তানের জনক হলেন তামিম কেন্দ্রীয় ১৪ দলের সভা আজ
২৩৩

তিশার জন্যে ইমোশনাল অপূর্ব

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

টেলিভিশন নাটকে জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করে টিভি দর্শকের পছন্দের সেরা অভিনেতা। এদিকে তানজিন তিশা গত একবছর ধরেই নিয়মিত অভিনয় করছেন। ইতোমধ্যে তিশা দর্শক নন্দিত হয়েছেন। এবার নতুন একটি নাটকে জুটি বদ্ধ হয়েছেন অপূর্ব ও তিশা।  

গত ৮ ডিসেম্বর রাজধানীর উত্তরায় শুরু হয়েছে নাটকটির শুটিং। নাটকের নাম ‘ইমোশনাল ফুল’। নাটকটি  নির্মাণ করছেন মাবরুর রশীদ বান্নাহ।   

নির্মাতা বলেন,‘মানুষের ইমোশন (আবেগ)কে ঘিরেই এই নাটকের গল্প আবর্তিত। একটা ছেলে যে কিনা খুবই ইমোশনাল এবং একটু বোকা থাকে। সে কথায় কথায় শুধু কান্না করে। কাকতালীয়ভাবে একটা মেয়ের সাথে তার পরিচয় হয়, এরপর প্রেম হয় দুজনের। কিন্তু এর মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যেগুলা স্বাভাবিক জীবনে যা আমরা প্রত্যেকে ফেইস করে আসছি। পুরো নাটকটাই ফান এবং কমেডি ধাঁচের। কমেডির মধ্য দিয়েও এখানে একটা মেসেজ দিতে চেয়েছি।     

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, এই নাটকে আমি খুবই ইমোশনাল থাকি। সেই সঙ্গে বোকাও। একটু পর পর কান্না করি। আজকে (৮ ডিসেম্বর) সারাটাদিন শুধু কান্নার উপর দিয়েই গিয়েছে। দিনভর কান্নার দৃশ্য।’’

অভিনেত্রী তানজিন তিশা বলেন, ‘এই নাটকের গল্পটা বেশ ইন্টারেস্টিং। এটা কমেডি ঘরনার একটা নাটক। মানুষকে কাঁদানো খুব সহজ কিন্ত হাসানো খুব কঠিন কাজ। সেই চেষ্টাই করেছি আমরা।

এই বিভাগের আরো খবর