• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই মিথ্যা বলায় পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল: তথ্যমন্ত্রী

তিশার জন্যে ইমোশনাল অপূর্ব

বরগুনার আলো

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

টেলিভিশন নাটকে জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করে টিভি দর্শকের পছন্দের সেরা অভিনেতা। এদিকে তানজিন তিশা গত একবছর ধরেই নিয়মিত অভিনয় করছেন। ইতোমধ্যে তিশা দর্শক নন্দিত হয়েছেন। এবার নতুন একটি নাটকে জুটি বদ্ধ হয়েছেন অপূর্ব ও তিশা।  

গত ৮ ডিসেম্বর রাজধানীর উত্তরায় শুরু হয়েছে নাটকটির শুটিং। নাটকের নাম ‘ইমোশনাল ফুল’। নাটকটি  নির্মাণ করছেন মাবরুর রশীদ বান্নাহ।   

নির্মাতা বলেন,‘মানুষের ইমোশন (আবেগ)কে ঘিরেই এই নাটকের গল্প আবর্তিত। একটা ছেলে যে কিনা খুবই ইমোশনাল এবং একটু বোকা থাকে। সে কথায় কথায় শুধু কান্না করে। কাকতালীয়ভাবে একটা মেয়ের সাথে তার পরিচয় হয়, এরপর প্রেম হয় দুজনের। কিন্তু এর মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যেগুলা স্বাভাবিক জীবনে যা আমরা প্রত্যেকে ফেইস করে আসছি। পুরো নাটকটাই ফান এবং কমেডি ধাঁচের। কমেডির মধ্য দিয়েও এখানে একটা মেসেজ দিতে চেয়েছি।     

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, এই নাটকে আমি খুবই ইমোশনাল থাকি। সেই সঙ্গে বোকাও। একটু পর পর কান্না করি। আজকে (৮ ডিসেম্বর) সারাটাদিন শুধু কান্নার উপর দিয়েই গিয়েছে। দিনভর কান্নার দৃশ্য।’’

অভিনেত্রী তানজিন তিশা বলেন, ‘এই নাটকের গল্পটা বেশ ইন্টারেস্টিং। এটা কমেডি ঘরনার একটা নাটক। মানুষকে কাঁদানো খুব সহজ কিন্ত হাসানো খুব কঠিন কাজ। সেই চেষ্টাই করেছি আমরা।

বরগুনার আলো