• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন সীমান্তে শান্তি-শৃঙ্খলা বিরাজ করছে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী

তিশার জন্যে ইমোশনাল অপূর্ব

বরগুনার আলো

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

টেলিভিশন নাটকে জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করে টিভি দর্শকের পছন্দের সেরা অভিনেতা। এদিকে তানজিন তিশা গত একবছর ধরেই নিয়মিত অভিনয় করছেন। ইতোমধ্যে তিশা দর্শক নন্দিত হয়েছেন। এবার নতুন একটি নাটকে জুটি বদ্ধ হয়েছেন অপূর্ব ও তিশা।  

গত ৮ ডিসেম্বর রাজধানীর উত্তরায় শুরু হয়েছে নাটকটির শুটিং। নাটকের নাম ‘ইমোশনাল ফুল’। নাটকটি  নির্মাণ করছেন মাবরুর রশীদ বান্নাহ।   

নির্মাতা বলেন,‘মানুষের ইমোশন (আবেগ)কে ঘিরেই এই নাটকের গল্প আবর্তিত। একটা ছেলে যে কিনা খুবই ইমোশনাল এবং একটু বোকা থাকে। সে কথায় কথায় শুধু কান্না করে। কাকতালীয়ভাবে একটা মেয়ের সাথে তার পরিচয় হয়, এরপর প্রেম হয় দুজনের। কিন্তু এর মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যেগুলা স্বাভাবিক জীবনে যা আমরা প্রত্যেকে ফেইস করে আসছি। পুরো নাটকটাই ফান এবং কমেডি ধাঁচের। কমেডির মধ্য দিয়েও এখানে একটা মেসেজ দিতে চেয়েছি।     

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, এই নাটকে আমি খুবই ইমোশনাল থাকি। সেই সঙ্গে বোকাও। একটু পর পর কান্না করি। আজকে (৮ ডিসেম্বর) সারাটাদিন শুধু কান্নার উপর দিয়েই গিয়েছে। দিনভর কান্নার দৃশ্য।’’

অভিনেত্রী তানজিন তিশা বলেন, ‘এই নাটকের গল্পটা বেশ ইন্টারেস্টিং। এটা কমেডি ঘরনার একটা নাটক। মানুষকে কাঁদানো খুব সহজ কিন্ত হাসানো খুব কঠিন কাজ। সেই চেষ্টাই করেছি আমরা।

বরগুনার আলো