• সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত
৪৮

ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি: প্রতিমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

ত্রাণ বিতরণে এবার কোথাও কোনো অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি বলে দাবি করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

রোববার সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে টিআইবি’র নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামানের নেতৃত্বে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল সাক্ষাৎ করতে এলে তিনি এ কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, ত্রাণ বিতরণে সরকার সর্বোচ্চ সতর্কতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করায় এবার কোথাও কোনো অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি। আগাম সতর্কতা অবলম্বন করায় ঘূর্ণিঝড় ফণির মত দুর্যোগ সরকার সফলতার সঙ্গে মোকাবিলা করেছে।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- টিআইবি’র এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. সুমাইয়া খায়ের, রিসার্চ ও পলিসি বিভাগের পরিচালক মো. রফিকুল হাসান, আউটরীচ ও কমিউনিকেশন্স পরিচালক মঞ্জুর ই আলম, সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এ.এস.এম জুয়েল মিয়া এবং মো. জাকির হোসেন।

এ সময় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ্‌ কামাল ও অতিরিক্ত সচিব মো. আকরাম হোসেন উপস্থিত ছিলেন।

বরগুনার আলো
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর