বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত
১৭

দুই লাখ ইয়াবাসহ গ্রেফতার ৩

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

কক্সবাজারে পৃথক অভিযানে দুই লাখ পিস ইয়াবাসহ ৩ জন যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়া এবং কক্সবাজার শহরের টেকপাড়ায় এ অভিযান চালানো হয় বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মানস বড়ুয়া।

আটকরা হল, কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়ার মৃত ফজল মিয়ার ছেলে মোহাম্মদ ফিরোজ (৩২), একই এলাকার মৃত সুলতান আহমদের ছেলে মো. মোস্তাক আহমদ ওরফে লালু (৩৬) এবং কক্সবাজার শহরের টেকপাড়ার মৃত আব্দুল করিমের ছেলে মোহাম্মদ ফয়সাল (৩০)।

ওসি মানস বড়ুয়া বলেন, মঙ্গলবার দুপুরে কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়ায় মাদক চক্রের লোকজন লুট করা ইয়াবা ভাগাভাগির খবরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতির টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় ৩ জনকে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ১ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। 

মানস বলেন, ‘গত ৮ ফেব্রুয়ারী কক্সবাজার শহরের টেকপাড়া সংলগ্ন বাঁকখালী নদীর মাঝির ঘাট এলাকা দিয়ে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ইয়াবা বড় একটি চালান সংঘবদ্ধ মাদক চক্রের লোকজন কর্তৃক লুট করার ঘটনা ঘটে। এরপর থেকে সংঘবদ্ধ মাদক চক্রের লোকজনদের আটকে পুলিশ তৎপরতা অব্যাহত রাখে।’

আটকরাসহ অভিযুক্তদের (পলাতক আসামী) বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর থানায় মামলা করা হয়েছে বলে জানান ওসি মানস বড়ুয়া।

 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর