• শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০
৫৮৯

দেশের মঙ্গলের জন্য নৌকায় ঐক্যবদ্ধ হন এমপি রিমন

বরগুনার আলো

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮  

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি,  
সারাদেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিছু বুদ্ধিজীবি মহল জামায়াত বিএনপি নিয়ে ঐক্যফ্রন্ট নাম দিয়ে উশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করার জন্য উঠেপরে লেগেছে। দেশে সুষ্ঠ্য পরিবেশে প্রার্থীরা নির্বাচনী প্রচারনা চালাচ্ছে। এখন পর্যন্ত বরগুনা-২ আসনে কোন ধরণে উদ্ভুদ্ধ পরিস্থি সৃষ্টি হয়নী। বিএনপি জামায়াত আবারও যদি ক্ষমতায় যায় তা হলে তারা দেশের মানুষের জন্য ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করবে। তাই দেশের মঙ্গলের জন্য জনগন ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে হবে। 
বরগুনা-২ (পাথরঘাটা, বামনা ও বেতাগী উপজেলা) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী শওকত হাচানুর রহমান রিমন শুক্রবার দিনব্যাপী পাথরঘাটায় তিনটি পথসভা, একটি জনসভা ও গণসংযোগের সময় এ কথা বলেন। 

তিনি বলেন, দেশের মানুষ খেয়ে পড়ে ভাল আছে। মুরব্বিদের জন্য সরকার বয়স্ক ভাতা দিচ্ছে, বিধবা ভাতা পাচ্ছে মানুষ। অসহয় অতি দরিদ্রদের জন্য ভিজিএফ/ ভিজিডি, জেলেদের জন্য বিনা মূল্যে চালসহ নানা ধরনে ভাতা দিচ্ছে সরকার। এটা আ’লীগের অবদান। ৩০ ডিসেম্বরের পর আ’লীগ সরকার যদি আবারও ক্ষমতায় থাকে তা হলে বেকারদের জন্য ভাতা চালু করা হবে। তাই সকলকে আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান রিমন।

শুক্রবার দিনের প্রথম প্রহরে পাথরঘাটা বিএফডিসি মৎস্য অবতরণ কেন্দ্রে পাথরঘাটা বিএফডিসি আড়তদার সমিতির সভাপতি নূরুল আমিন মুন্সির সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন বরগুনা-২ আসনের আ’লীগ মনোনীত প্রার্থী শওকত হাচানুর রহমান। এ সময় মৎস্য আড়তদার, পাইকার সমিতি ও ঘাট শ্রমিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। 

এরপর নৌকা প্রতিকের দ্বিতীয় পথসভা অনুষ্ঠিত হয় পাথরঘাটা সদর ইউপি কার্যালয় মাঠে। নারীদের নিয়ে ওই পথসভায় নৌকা প্রতিকের প্রার্থী রিমন বক্তব্য দেন। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নারীর ক্ষমতায়নে কাজ করে চলেছে। মেয়ে শিশু, কিশোরী ও নারীদের নিরাপত্তায় এ সরকার বদ্ধপরিকর। বেলা ১২ টার দিকে চরদুয়ানী বাজারে গণসংযোগে অংশ নেন। এ সময় বাজারের ব্যবসায়ীরা ও স্থানীয় লোকজন তার সঙ্গে যোগদেন।

চরদুয়ানীতে গণসংযোগ শেষে পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের গহরপুর জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। বেলা ৩টার দিকে পাথরঘাটা উপজেলা জাকের পাট্টির নেতাকর্মীদের সঙ্গে মনিরুজ্জামান অ্যাকাডেমি মাঠে এক মতবিনিময় সভায় করে। সভায় জাকের পাট্টির স্থানীয় নেতাকর্মীরা নৌকা প্রতিকের পক্ষে কাজ করার অঙ্গিকার করেন।

বিকেলে নাচনাপাড়া মানিকখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে নাচনাপাড়া ইউনিয়ন আ’লীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন নৌকা প্রতিকের প্রার্থী শওকত হাচানুর রহমান রিমন।

নৌকা মার্কার নির্বাচনী পথসভায় ও জনসভায় অন্যানের মধ্যে বক্তব্য দেন পাথরঘাটা উপজেলা আ’লীগ সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. জাবির হোসেন, পাথরঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা সদর ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, কালমেঘা ইউপি চেয়ারম্যান আকন মোহাম্মদ সহিদ, নাচনাপাড়া ইউপি চেয়ারম্যান মো. ফরিদ খান, নৌকা প্রতিকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মজিবর রহমান, পাথরঘাটা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান জুয়েল, পাথরঘাটা উপজেলা ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক এনামূল হোসাইন প্রমুখ।
 

বরগুনার আলো
বরগুনা বিভাগের পাঠকপ্রিয় খবর