বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নীলনদের তীরে মিললো ‘গুরুত্বপূর্ণ’ প্রাচীন কফিন    পর্দা নামলো ডিজিটাল ডিভাইস অ্যান্ড এক্সপোর কুষ্টিয়ায় শুরু হলো তিনদিন ব্যাপী লালনমেলা বাংলাদেশই বিশ্বসেরা, প্রবৃদ্ধি হবে ৭.৮ শতাংশ হাজার কোটি টাকার চেকের কপি প্রতারক চক্রের বাসায়! ৯ কর্মীকে তলব, একজনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ইন্দোনেশিয়া থেকে সরাসরি পণ্য আমদানির সুযোগ চায় বাংলাদেশ পার্বত্য জেলায় সন্ত্রাস-মাদক নির্মূল করা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক সহকারী কর কমিশনারকে গ্রেপ্তার করল দুদক র‌্যাগিংয়ের অভিযোগ পেলেই শাস্তি: আইনমন্ত্রী একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ফাহাদ হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হবে: আইনমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী
৪০০

দেশের মঙ্গলের জন্য নৌকায় ঐক্যবদ্ধ হন এমপি রিমন

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮  

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি,  
সারাদেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিছু বুদ্ধিজীবি মহল জামায়াত বিএনপি নিয়ে ঐক্যফ্রন্ট নাম দিয়ে উশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করার জন্য উঠেপরে লেগেছে। দেশে সুষ্ঠ্য পরিবেশে প্রার্থীরা নির্বাচনী প্রচারনা চালাচ্ছে। এখন পর্যন্ত বরগুনা-২ আসনে কোন ধরণে উদ্ভুদ্ধ পরিস্থি সৃষ্টি হয়নী। বিএনপি জামায়াত আবারও যদি ক্ষমতায় যায় তা হলে তারা দেশের মানুষের জন্য ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করবে। তাই দেশের মঙ্গলের জন্য জনগন ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে হবে। 
বরগুনা-২ (পাথরঘাটা, বামনা ও বেতাগী উপজেলা) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী শওকত হাচানুর রহমান রিমন শুক্রবার দিনব্যাপী পাথরঘাটায় তিনটি পথসভা, একটি জনসভা ও গণসংযোগের সময় এ কথা বলেন। 

তিনি বলেন, দেশের মানুষ খেয়ে পড়ে ভাল আছে। মুরব্বিদের জন্য সরকার বয়স্ক ভাতা দিচ্ছে, বিধবা ভাতা পাচ্ছে মানুষ। অসহয় অতি দরিদ্রদের জন্য ভিজিএফ/ ভিজিডি, জেলেদের জন্য বিনা মূল্যে চালসহ নানা ধরনে ভাতা দিচ্ছে সরকার। এটা আ’লীগের অবদান। ৩০ ডিসেম্বরের পর আ’লীগ সরকার যদি আবারও ক্ষমতায় থাকে তা হলে বেকারদের জন্য ভাতা চালু করা হবে। তাই সকলকে আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান রিমন।

শুক্রবার দিনের প্রথম প্রহরে পাথরঘাটা বিএফডিসি মৎস্য অবতরণ কেন্দ্রে পাথরঘাটা বিএফডিসি আড়তদার সমিতির সভাপতি নূরুল আমিন মুন্সির সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন বরগুনা-২ আসনের আ’লীগ মনোনীত প্রার্থী শওকত হাচানুর রহমান। এ সময় মৎস্য আড়তদার, পাইকার সমিতি ও ঘাট শ্রমিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। 

এরপর নৌকা প্রতিকের দ্বিতীয় পথসভা অনুষ্ঠিত হয় পাথরঘাটা সদর ইউপি কার্যালয় মাঠে। নারীদের নিয়ে ওই পথসভায় নৌকা প্রতিকের প্রার্থী রিমন বক্তব্য দেন। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নারীর ক্ষমতায়নে কাজ করে চলেছে। মেয়ে শিশু, কিশোরী ও নারীদের নিরাপত্তায় এ সরকার বদ্ধপরিকর। বেলা ১২ টার দিকে চরদুয়ানী বাজারে গণসংযোগে অংশ নেন। এ সময় বাজারের ব্যবসায়ীরা ও স্থানীয় লোকজন তার সঙ্গে যোগদেন।

চরদুয়ানীতে গণসংযোগ শেষে পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের গহরপুর জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। বেলা ৩টার দিকে পাথরঘাটা উপজেলা জাকের পাট্টির নেতাকর্মীদের সঙ্গে মনিরুজ্জামান অ্যাকাডেমি মাঠে এক মতবিনিময় সভায় করে। সভায় জাকের পাট্টির স্থানীয় নেতাকর্মীরা নৌকা প্রতিকের পক্ষে কাজ করার অঙ্গিকার করেন।

বিকেলে নাচনাপাড়া মানিকখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে নাচনাপাড়া ইউনিয়ন আ’লীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন নৌকা প্রতিকের প্রার্থী শওকত হাচানুর রহমান রিমন।

নৌকা মার্কার নির্বাচনী পথসভায় ও জনসভায় অন্যানের মধ্যে বক্তব্য দেন পাথরঘাটা উপজেলা আ’লীগ সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. জাবির হোসেন, পাথরঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা সদর ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, কালমেঘা ইউপি চেয়ারম্যান আকন মোহাম্মদ সহিদ, নাচনাপাড়া ইউপি চেয়ারম্যান মো. ফরিদ খান, নৌকা প্রতিকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মজিবর রহমান, পাথরঘাটা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান জুয়েল, পাথরঘাটা উপজেলা ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক এনামূল হোসাইন প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর