রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
র‍্যাবের সঙ্গে `বন্দুকযুদ্ধে` দুই ডজন মামলার আসামি নিহত চীনে ভয়াবহ মহামারি : ইসলাম কী বলে? অনলাইনে যেভাবে সার্টিফিকেটের ভুল সংশোধন করবেন `ভয়াবহ পরিস্থিতি` মোকাবিলা করছে চীন: শি জিনপিং দারিদ্র্যতা দূর করলে সীমান্তে মাদক ব্যবসা বন্ধ হবে-র‍্যাব ডিজি যাত্রাপালা গ্রামীণ মানুষের বিনোদনের উত্তম মাধ্যম- ফরহাদ হোসেন চতুর্থ শিল্প বিপ্লবে মূল চালিকা শক্তি হবে তরুণরা: পলক রাবিতে র‌্যাগিংয়ের দায়ে শিক্ষার্থী বহিষ্কার বন্ধ হয়ে গেছে ফেসবুক নোটিফিকেশন! ছয় দিনে ১ হাজার শয্যাবিশিষ্ট হাসপাতাল বানাবে চীন! চীনের করোনা ভাইরাস নেপালে, সতর্কতা জারি ভারতে পদ্মশ্রী পাচ্ছেন বলিউডের চার তারকা  বাংলাদেশিদের জরুরি হটলাইন নম্বর জানালেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী সাবেক ফুটবলার হোসে মোরিনহোর জন্ম চর উন্নয়ন অথরিটি থাকা জরুরি : ডেপুটি স্পিকার বঙ্গবন্ধু প্লান্টে মিটবে সুপেয় পানির সঙ্কট জঙ্গি কর্মকাণ্ডে জড়িত খুবির দুই শিক্ষার্থী ১০ দিনের রিমান্ডে অনলাইনে পরিশোধ করা যাবে ভ্রমণ কর-এনবিআর চেয়ারম্যান ‘পদ্মভূষণ’ ও ‘পদ্ম শ্রী’ পুরস্কার পেলেন মোয়াজ্জেম-এনামুল নামাজে মনোযোগ ধরে রাখার বিশেষ কিছু উপায়
১৮৫

দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন মন্ত্রী, ছবি ভাইরাল

বরগুনার আলো

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

পার্লামেন্ট চত্বরে গাড়ি থেকে নেমেই তড়িঘড়ি করে দৌড় দিলেন ভারতের রেলমন্ত্রী পীযূষ গোয়েল। বিষয়টি দেখে আশেপাশের সকলেই হতভম্ব।

নির্ধারিত সময়ে পার্লামেন্টে ঢুকতেই নাকি এমন দৌড় দেন তিনি। তার দৌড়ের ওই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

রেলমন্ত্রীর এমন দৌড়ের প্রশংসা ও সমালোচনা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতীয় একটি গণমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার সকালে মন্ত্রিসভার বৈঠক ডাকা হয়েছিল। ওই বৈঠকে আমন্ত্রিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রীরা। সেখানে হাজির ছিলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও। আবার বেলা ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল। সেখানে রেল সংক্রান্ত সাংসদদের প্রশ্নের উত্তর দিতে হতো পীযূষ গোয়েলকে। কিন্তু মন্ত্রিসভার বৈঠকে বেশি সময় লেগে যায়। দেরি করে ফেলেন পীযূষ। আর প্রশ্নোত্তর পর্বে রেল সংক্রান্ত প্রশ্নের উত্তর দিতেই হতো তাকে। সে কারণে পার্লামেন্ট চত্বরে গাড়ি থেকে নেমেই দৌড় দেন পীযূষ গোয়েল।

গুজরাটের বিজেপি সাংসদ প্রভু বসাবা ছবিটি টুইটারে পোস্ট করেছেন। তার ক্যাপশনে তিনি লিখেছেন, প্রশ্নোত্তর পর্বে দেরি যাতে না হয় সেজন্য নতুন ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকের পর দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন।

বিজেপি সাংসদ রবি কিসানের টুইট করে বলেছেন, ‘আপনাকে সালাম।’

কেউ লিখেছেন, ওনার কাজের ধরণ, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা সত্যিই প্রশংসনীয়।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর