সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু বিভিন্ন সংস্থা ও ব্যক্তিকে ১৩ কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রী ছাত্রলীগের নেতৃত্বে জয়-লেখক ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী যাদের আন্দোলনে স্বাধীনতা, সেই দল ক্ষমতায় থাকলে উন্নয়ন হয় দেশে এসেছে ড্রিমলাইনার ‘রাজহংস’ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএমপি’র নবনিযুক্ত কমিশনারের শ্রদ্ধা কাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

‘দ্য স্কাই ইজ পিংক’ ট্রেলার: মা-বাবার ‘লাভচাইল্ড’ জাইরা

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

 

‘দ্য স্কাই ইজ পিংক’র মাধ্যমে প্রিয়াংকা চোপড়া জোনাস পশ্চিমী দুনিয়া থেকে বলিউডে ফিরলেন। সিনেমাটি এজন্য যতটা না আলোচিত, তার চেয়েও বেশি আলোচিত এটি তরুণী কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিমের বলিউড ক্যারিয়ারের শেষ সিনেমা হওয়ার কারণে। তাই সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ তুঙ্গে। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) মুক্তি পেল সোনালী বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার ট্রেলার। সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম, রোহিত সরফ প্রমুখ। 

একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘দ্য স্কাই ইজ পিংক’। সিনেমাটির ট্রেলারে রোমান্স আছে, নাটকীয়তা আছে, ট্রাজেডির সঙ্গে আশাবাদী উৎসাহও আছে। একটি ব্যক্তিগত সম্পর্কের সব ধরনের আবেগ ও অনুভূতির চিত্রায়ন হয়েছে এই সিনেমায়। 

টুইটারে সিনেমাটির ট্রেলার প্রকাশ করে প্রিয়াঙ্কা লেখেন, এটা আমার জন্য একটি গৌরবজনক মুহূর্ত, কারণ এখানেই আমি প্রথমবার প্রযোজনা ও অভিনয় দু’টোই করেছি। আশা করি, এটা আপনাদের সব ধরণের অনুভূতি দেবে। সেইসঙ্গে জীবনকে উপভোগ করতেও উৎসাহ যোগাবে। 

পরিচালক সোনালী বোস জানান, আইশা চৌধরী নামে একজনের বাস্তব জীবনকাহিনী অবলম্বনের নির্মিত হয়েছে সিনেমাটি। মা-বাবার প্রেমের ফসল ছিলেন তিনি। ১৩ বছর বয়সে ফুসফুসের দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়েছিলেন তিনি। জীবনে তিনি একজন মোটিভেশনাল স্পিকার হিসেবে স্বীকৃতি পান। এই ১৩ বছরের মেয়েটির চরিত্রেই অভিনয় করেছেন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম।

‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমাটি আসছে ১৩ সেপ্টেম্বর টরোন্টো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে। আর বড় পর্দায় আসবে ১১ অক্টোবর। 

প্রিয়াঙ্কাকে সবশেষ দেখা গেছে রেবেল উইলসন, লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইনের সঙ্গে হলিউডের ‘ইজন’ট ইট রোমান্টিক’ সিনেমায়। অপরদিকে ফারহান কাজ করছেন রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘তুফান’ সিনেমায়। সেখানে একজন বেক্সারের চরিত্রে দেখা যাবে তাকে। 

এই বিভাগের আরো খবর