• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
৬৯

ধর্ষণ-হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

বরগুনার আলো

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

টাঙ্গাইলে এক নারীকে ধর্ষণ ও হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন ও এক লাখ টাকা জরিমানা করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম খালেদা ইয়াসমিন এই রায় দেন।   

দণ্ডিতরা হলেন- কালিহাতী উপজেলার মৃত রহিজ উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ ওরফে নুরু ও ধর্ষণ ও হত্যায় সহায়তাকারী বাসাইল উপজেলার নাজির হোসেনের স্ত্রী মোছা. নাজমা।

ট্রাইব্যুনালের বিশেষ পিপি নাছিমুল আক্তার জনান, আশা কালিহাতী উপজেলার ফৈলার ঘোনা গ্রামের মো. আব্দুল আলীম এর কন্যা। শহরের এনায়েতপুরে নানার বাড়িতে থাকতো সে। ১০-১২ দিন অশার কোন হদিস না মেলায় বাবা কালিহাতী থানায় মামলা দায়ের করেন।

কালিহাতীর এসআই মো. নাসির উদ্দিন মোবাইল ট্রেকিং এর মাধ্যমে নাজমাকে গ্রেফতার করে। নাজমা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর নূর মোহাম্মদ ওরফে নুরুকে গ্রেফতার করা হয়। 

তারা জানান, ২০১৬ সালের ১৮ অক্টোবর উপজেলার মান্দাই বিলের কাছে নূর মোহাম্মদ আশাকে দুই বার ধর্ষণ করে। পরে নাজমার সহায়তায় পানিতে চুবিয়ে হত্যা করে। 

তদন্ত শেষে ২০১৭ সালের ৩১ মে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পুলিশ।

বরগুনার আলো
আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর