শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত
১৪৪

ধানমন্ডির জোড়া খুনের আসামি সুরভি গ্রেফতার

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

 

রাজধানীর ধানমন্ডিতে একই বাড়ির গৃহকর্তী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতি হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত নারী সুরভি আক্তারকে গ্রেফতার করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ। সুরভি ভোলার কালুপুর গ্রামের রফিকুল ইসলামের (রহিজল মিয়া) মেয়ে।

রোববার রাত ৮টার দিকে রাজধানীর শেরেবাংলা থানা এলাকার নাক-কান-গলা ক্যান্সার হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-কমিশনার আবদুল্লাহ হেল কাফী বিষয়টি  নিশ্চিত করেছেন।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক মো. তহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেরেবাংলা নগর থানার নাক-কান-গলা হাসপাতালের সামনে থেকে রিকশায় যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।

southeast

এ বিষয়ে জানতে চাইলে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশি বলেন, হত্যার পর আমরা জানতে পারি সে এই এলাকায় আছে। এরপর আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সুরভিকে ধানমন্ডি হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার (১ নভেম্বর) বিকেলে ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসায় খুন হন গৃহকর্ত্রী আফরোজা বেগম এবং তার গৃহকর্মী দিতি। ঘটনার দিন বিকেলে ওই বাসায় কাজ করার জন্য এক গৃহকর্মীকে নিয়ে এসেছিলেন আফরোজা বেগমের মেয়ে জামাতা মনির উদ্দিন তারিমের ব্যক্তিগত সহকারী বাচ্চু।

এই বিভাগের আরো খবর