• সোমবার   ১৪ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

  • || ০৩ জ্বিলকদ ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নতুন বিমানবাহিনী প্রধান স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী

নারী-শিশু পাচার করে যৌন কাজে ব্যবহার, গ্রেফতার ৪

বরগুনার আলো

প্রকাশিত: ২২ মে ২০২১  

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে মানবপাচারকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। শুক্রবার (২১ মে) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় পাচারের উদ্দেশে আনা ছয়জনকে উদ্ধার করা হয়। র‌্যাব জানায়, পতিতাবৃত্তি ও যৌন কাজে নিয়োজিত করার জন্য বিভিন্ন বয়সের নারী ও শিশুদের প্রলোভন দেখিয়ে বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশে পাচার করে আসছিল চক্রটি।

গ্রেফতাররা হলেন- মিশু (৩৮), মোহন মিয়া (২০), মো. সুজন মিয়া (২৭) ও মো. রিয়াজ (২২)। এসময় তাদের কাছ থেকে ২২টি মোবাইল ফোন, নগদ ২ হাজার ৩৬০ টাকা জব্দ করা হয়।

rab

শনিবার সকালে র‌্যাব-১০ এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালায়। অভিযানে ছয়জন ভিকটিমসহ মানবপাচারকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার নারী ও শিশু পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। বেশ কিছুদিন ধরে পরস্পর যোগসাজসে, সংঘবদ্ধভাবে ও প্রতারণামূলকভাবে অবৈধপথে পতিতাবৃত্তি ও যৌন কাজে নিয়োজিত করার জন্য বিভিন্ন বয়সের নারী ও শিশুদের প্রলোভন দেখিয়ে বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশে পাচার করে আসছিলেন। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মানবপাচার আইনে একটি মামলা করা হয়েছে।

বরগুনার আলো