• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
৬৫২

নায়ক থেকে গায়ক শাকিব খান

বরগুনার আলো

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

প্রথমবারের মতো চলচ্চিত্রে গান গাইবেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। এতোদিন দর্শক তার অভিনয়ে মুগ্ধ হলেও এবার গায়কিতে বুদ হবেন। তিনি 'বীর' নামের একটি সিনেমার গানে কণ্ঠ দিবেন। এটি নির্মাণ করবেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। আর এটি প্রযোজনা করবেন শাকিব খান ও মোঃ ইকবাল।

রাজধানীর শ্রুতি স্টুডিওতে মঙ্গলবার একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে এর মহরত অনুষ্ঠিত হয়। এতে নির্মাতা কাজী হায়াৎ, শাহীন সুমন, প্রযোজক ইকবাল, কমেডিয়ান চিকন আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

 

প্রযোজক মো: ইকবালের সঙ্গে শাকিব খান
প্রযোজক মো: ইকবালের সঙ্গে শাকিব খান

 

এ প্রসঙ্গে মোঃ ইকবাল বলেন, ১০ জানুয়ারি থেকে ‘বীর’ সিনেমার শুটিং শুরু হবে। এর আগে সিনেমার গানের রেকর্ডিং করছি। মঙ্গলবার শ্রুতি স্টুডিওতে একটি গানের কাজ শুরু করেছি। এর মাধ্যমে ‘বীর’ সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছি।

তিনি আরো বলেন, এ গানটিতে কণ্ঠ দিবেন শাকিব খান নিজেই। এর আগে ‘মনের জ্বালা’ ছবিতে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন, সেখানে এক প্যারা গেয়েছিলেন তিনি। কিন্তু এই ছবিতে পুরো একটি গানই গাইবেন শাকিব। এটি একটি পুঁথি ঘরানার গান। আশা করছি, শাকিবের অভিনয়ের মতো গানও দর্শকরা পছন্দ করবেন।

‘বীর’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মৌমিতা মৌ। এ ছাড়াও আরো একজন নায়িকাকে নেয়া হবে। তবে এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি বলে জানান এই প্রযোজক।

 

2.নায়ক থেকে গায়ক শাকিব
 

 

‘বীর’ সিনেমার গল্প প্রসঙ্গে ইকবাল বলেন, ‘বীর’ সিনেমাটির গল্প রাজনৈতিক। এতে শাকিব খান নাম ভূমিকায় অভিনয় করবেন। এতে শাকিব খানকে সাইকো চরিত্রে দেখা যাবে। কাজী হায়াৎ বরাবরই সামাজিক অসঙ্গতি নিয়ে সিনেমা নির্মাণ করেন। মাদক ও সন্ত্রাসবিরোধী বিষয়বস্তু সিনেমাটির গল্পে উঠে আসবে। এতে অসাধারণ সংলাপ রয়েছে। যা দর্শকদের হৃদয়ে নাড়া দিবে।

বর্তমানে শাকিব খান বিএফডিসিতে ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং করছেন। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত।

বরগুনার আলো
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর