রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার
৬০৩

নায়ক থেকে গায়ক শাকিব খান

বরগুনার আলো

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

প্রথমবারের মতো চলচ্চিত্রে গান গাইবেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। এতোদিন দর্শক তার অভিনয়ে মুগ্ধ হলেও এবার গায়কিতে বুদ হবেন। তিনি 'বীর' নামের একটি সিনেমার গানে কণ্ঠ দিবেন। এটি নির্মাণ করবেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। আর এটি প্রযোজনা করবেন শাকিব খান ও মোঃ ইকবাল।

রাজধানীর শ্রুতি স্টুডিওতে মঙ্গলবার একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে এর মহরত অনুষ্ঠিত হয়। এতে নির্মাতা কাজী হায়াৎ, শাহীন সুমন, প্রযোজক ইকবাল, কমেডিয়ান চিকন আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

 

প্রযোজক মো: ইকবালের সঙ্গে শাকিব খান
প্রযোজক মো: ইকবালের সঙ্গে শাকিব খান

 

এ প্রসঙ্গে মোঃ ইকবাল বলেন, ১০ জানুয়ারি থেকে ‘বীর’ সিনেমার শুটিং শুরু হবে। এর আগে সিনেমার গানের রেকর্ডিং করছি। মঙ্গলবার শ্রুতি স্টুডিওতে একটি গানের কাজ শুরু করেছি। এর মাধ্যমে ‘বীর’ সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছি।

তিনি আরো বলেন, এ গানটিতে কণ্ঠ দিবেন শাকিব খান নিজেই। এর আগে ‘মনের জ্বালা’ ছবিতে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন, সেখানে এক প্যারা গেয়েছিলেন তিনি। কিন্তু এই ছবিতে পুরো একটি গানই গাইবেন শাকিব। এটি একটি পুঁথি ঘরানার গান। আশা করছি, শাকিবের অভিনয়ের মতো গানও দর্শকরা পছন্দ করবেন।

‘বীর’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মৌমিতা মৌ। এ ছাড়াও আরো একজন নায়িকাকে নেয়া হবে। তবে এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি বলে জানান এই প্রযোজক।

 

2.নায়ক থেকে গায়ক শাকিব
 

 

‘বীর’ সিনেমার গল্প প্রসঙ্গে ইকবাল বলেন, ‘বীর’ সিনেমাটির গল্প রাজনৈতিক। এতে শাকিব খান নাম ভূমিকায় অভিনয় করবেন। এতে শাকিব খানকে সাইকো চরিত্রে দেখা যাবে। কাজী হায়াৎ বরাবরই সামাজিক অসঙ্গতি নিয়ে সিনেমা নির্মাণ করেন। মাদক ও সন্ত্রাসবিরোধী বিষয়বস্তু সিনেমাটির গল্পে উঠে আসবে। এতে অসাধারণ সংলাপ রয়েছে। যা দর্শকদের হৃদয়ে নাড়া দিবে।

বর্তমানে শাকিব খান বিএফডিসিতে ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং করছেন। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর