মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা
৩০৯

নায়ক থেকে গায়ক শাকিব খান

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

প্রথমবারের মতো চলচ্চিত্রে গান গাইবেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। এতোদিন দর্শক তার অভিনয়ে মুগ্ধ হলেও এবার গায়কিতে বুদ হবেন। তিনি 'বীর' নামের একটি সিনেমার গানে কণ্ঠ দিবেন। এটি নির্মাণ করবেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। আর এটি প্রযোজনা করবেন শাকিব খান ও মোঃ ইকবাল।

রাজধানীর শ্রুতি স্টুডিওতে মঙ্গলবার একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে এর মহরত অনুষ্ঠিত হয়। এতে নির্মাতা কাজী হায়াৎ, শাহীন সুমন, প্রযোজক ইকবাল, কমেডিয়ান চিকন আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

 

প্রযোজক মো: ইকবালের সঙ্গে শাকিব খান
প্রযোজক মো: ইকবালের সঙ্গে শাকিব খান

 

এ প্রসঙ্গে মোঃ ইকবাল বলেন, ১০ জানুয়ারি থেকে ‘বীর’ সিনেমার শুটিং শুরু হবে। এর আগে সিনেমার গানের রেকর্ডিং করছি। মঙ্গলবার শ্রুতি স্টুডিওতে একটি গানের কাজ শুরু করেছি। এর মাধ্যমে ‘বীর’ সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছি।

তিনি আরো বলেন, এ গানটিতে কণ্ঠ দিবেন শাকিব খান নিজেই। এর আগে ‘মনের জ্বালা’ ছবিতে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন, সেখানে এক প্যারা গেয়েছিলেন তিনি। কিন্তু এই ছবিতে পুরো একটি গানই গাইবেন শাকিব। এটি একটি পুঁথি ঘরানার গান। আশা করছি, শাকিবের অভিনয়ের মতো গানও দর্শকরা পছন্দ করবেন।

‘বীর’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মৌমিতা মৌ। এ ছাড়াও আরো একজন নায়িকাকে নেয়া হবে। তবে এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি বলে জানান এই প্রযোজক।

 

2.নায়ক থেকে গায়ক শাকিব
 

 

‘বীর’ সিনেমার গল্প প্রসঙ্গে ইকবাল বলেন, ‘বীর’ সিনেমাটির গল্প রাজনৈতিক। এতে শাকিব খান নাম ভূমিকায় অভিনয় করবেন। এতে শাকিব খানকে সাইকো চরিত্রে দেখা যাবে। কাজী হায়াৎ বরাবরই সামাজিক অসঙ্গতি নিয়ে সিনেমা নির্মাণ করেন। মাদক ও সন্ত্রাসবিরোধী বিষয়বস্তু সিনেমাটির গল্পে উঠে আসবে। এতে অসাধারণ সংলাপ রয়েছে। যা দর্শকদের হৃদয়ে নাড়া দিবে।

বর্তমানে শাকিব খান বিএফডিসিতে ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং করছেন। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত।

এই বিভাগের আরো খবর