বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত কন্যা সন্তানের জনক হলেন তামিম কেন্দ্রীয় ১৪ দলের সভা আজ
৪০৫

নায়ক থেকে গায়ক শাকিব খান

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

প্রথমবারের মতো চলচ্চিত্রে গান গাইবেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। এতোদিন দর্শক তার অভিনয়ে মুগ্ধ হলেও এবার গায়কিতে বুদ হবেন। তিনি 'বীর' নামের একটি সিনেমার গানে কণ্ঠ দিবেন। এটি নির্মাণ করবেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। আর এটি প্রযোজনা করবেন শাকিব খান ও মোঃ ইকবাল।

রাজধানীর শ্রুতি স্টুডিওতে মঙ্গলবার একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে এর মহরত অনুষ্ঠিত হয়। এতে নির্মাতা কাজী হায়াৎ, শাহীন সুমন, প্রযোজক ইকবাল, কমেডিয়ান চিকন আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

 

প্রযোজক মো: ইকবালের সঙ্গে শাকিব খান
প্রযোজক মো: ইকবালের সঙ্গে শাকিব খান

 

এ প্রসঙ্গে মোঃ ইকবাল বলেন, ১০ জানুয়ারি থেকে ‘বীর’ সিনেমার শুটিং শুরু হবে। এর আগে সিনেমার গানের রেকর্ডিং করছি। মঙ্গলবার শ্রুতি স্টুডিওতে একটি গানের কাজ শুরু করেছি। এর মাধ্যমে ‘বীর’ সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছি।

তিনি আরো বলেন, এ গানটিতে কণ্ঠ দিবেন শাকিব খান নিজেই। এর আগে ‘মনের জ্বালা’ ছবিতে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন, সেখানে এক প্যারা গেয়েছিলেন তিনি। কিন্তু এই ছবিতে পুরো একটি গানই গাইবেন শাকিব। এটি একটি পুঁথি ঘরানার গান। আশা করছি, শাকিবের অভিনয়ের মতো গানও দর্শকরা পছন্দ করবেন।

‘বীর’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মৌমিতা মৌ। এ ছাড়াও আরো একজন নায়িকাকে নেয়া হবে। তবে এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি বলে জানান এই প্রযোজক।

 

2.নায়ক থেকে গায়ক শাকিব
 

 

‘বীর’ সিনেমার গল্প প্রসঙ্গে ইকবাল বলেন, ‘বীর’ সিনেমাটির গল্প রাজনৈতিক। এতে শাকিব খান নাম ভূমিকায় অভিনয় করবেন। এতে শাকিব খানকে সাইকো চরিত্রে দেখা যাবে। কাজী হায়াৎ বরাবরই সামাজিক অসঙ্গতি নিয়ে সিনেমা নির্মাণ করেন। মাদক ও সন্ত্রাসবিরোধী বিষয়বস্তু সিনেমাটির গল্পে উঠে আসবে। এতে অসাধারণ সংলাপ রয়েছে। যা দর্শকদের হৃদয়ে নাড়া দিবে।

বর্তমানে শাকিব খান বিএফডিসিতে ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং করছেন। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত।

এই বিভাগের আরো খবর