• রোববার   ১১ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ২৮ ১৪২৭

  • || ২৮ শা'বান ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী করোনায় একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যু অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী আমাদের সামনে নির্ঘাত অশনি সংকেত : কাদের সরকারের নিজস্ব অর্থায়নে হচ্ছে দ্বিতীয় আমিনবাজার সেতু: সেতুমন্ত্রী দ্বিতীয় ডোজের টিকা নিলেন আইসিটি প্রতিমন্ত্রী মানুষ বাঁচাতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী রফিকুল ইসলাম মাদানী আটক জনগণের নিরাপত্তার কথা মাথায় রেখেই লকডাউন দেয়া হয়েছে: অর্থমন্ত্রী টিকাদানে বিশ্বের শীর্ষ ২০ দেশের মধ্যে বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনায় আরো ৬৬ জনের মৃত্যু ৮ এপ্রিল শুরু হচ্ছে টিকার দ্বিতীয় ডোজ: স্বাস্থ্য সচিব রাজধানীতে চলাচল করা গাড়ি গণপরিবহন নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ২৪ ঘণ্টায় ৭০৭৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫২

নিজের অস্ত্রপচার প্রয়োজন জানালেন অমিতাভ

বরগুনার আলো

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

শরীর ভালো নেই। অস্ত্রপচার প্রয়োজন। নিজেই জানিয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তবে তার ঠিক কী হয়েছে? কী কারণে অস্ত্রপচার? এবিষয়ে নিজের ব্লগে স্পষ্ট করে কিছুই লেখেননি বিগ বি। এমন খবরে দুশ্চিন্তায় অনুরাগীরা।

অমিতাভ বচ্চন নিজের ব্লগে শনিবার লিখেছেন, ‘'মেডিক্যাল কন্ডিশন...সার্জারি... আর কিছুই লিখতে পারছি না’। বিগ বি-র অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে তার অস্ত্রপচার হয়ে গিয়েছে, নাকি হবে? সেবিষয়ে স্পষ্ট করে কিছু লেখেননি অমিতাভ বচ্চন।

তবে তিনি শনিবারই টুইটে লিখেছেন, ‘'কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছুটা কেটে বাদ দিলে, খানিকটা স্বস্তি মিলবে। জীবনের এটাই ভবিষ্যৎ। কালই জানা যাবে কী হবে।’ অর্থাৎ টুইট পড়ে ধারণা করা যায়, আজ রবিবার তার অস্ত্রপচার হতে পারে। 

প্রসঙ্গত, এই মুহূর্তে বিগ বিগ’র হাতে রয়েছে একধিক ছবির কাজ। রয়েছে 'মে-ডে', 'ঝুন্ড', 'ব্রহ্মাস্ত্র'র মত ছবি।

 

বরগুনার আলো