বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
২২৮

নিজের হলুদ সন্ধ্যায় নাচলেন শবনম ফারিয়া

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০১৯  

আগামী মাসের প্রথমদিনই বিবাহোত্তর সংবর্ধনা। তার আগেই সেরে নিলেন হুলদ সন্ধ্যা।

জমকালো আয়োজনে নাচে গানে শেষ হলো অভিনেত্রী শবনম ফারিয়ার গায়ে হলুদের অনুষ্ঠান।     

তবে গায়ে হলুদের অনুষ্ঠানটি আলোচনায় অন্য কারণে। এ দিন ফারিয়া নিজেই নেচে-গেয়ে কোমর দুলিয়ে সবাইকে মাতিয়ে রাখেন। ইতিমধ্যে তার নাচের ভিডিও ভাইরাল হয়েগেছে।

শবনম ফারিয়ার আকদ হয়েছিল গত বছর। তার বর হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক।

বিয়ের প্রস্তুতির জন্য গত ১৫ দিন অভিনয় থেকে ছুটি নিয়েছেন শবনম ফারিয়া।

শনিবার রাতে রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেল শবনম ফারিয়ার বিয়ের গায়ে হলুদ। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের সঙ্গে যোগ দেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, তিশা, টয়া, তানিয়া আহমেদ, সাদিয়া জাহান প্রভা।

ফারিয়েকে সঙ্গ দিয়েছেন অভিনেতা সজল, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, সঙ্গীতশিল্পী কোনাল, বাঁধন সরকার পূজা প্রমুখ।

এদিন শবনম ফারিয়া তার হলুদ অনুষ্ঠানে একটু অন্যরকমভাবেই এসে হাজির হন। পালকিতে বসে গানের তালে নাচতে নাচতে হলুদের অনুষ্ঠানে প্রবেশ করেন ফারিয়া। অতিথিদের সঙ্গে মঞ্চেও ফারিয়াকে কোমর দোলাতে দেখা যায়। এসময় অন্যরা তার সঙ্গ দেয়। সবাই মিলে মাতিয়ে রাখে পুরো হলুদ অনুষ্ঠান।

আর অনুষ্ঠানে বর অপু আসেন হলুদ রঙের ভেসপায় চড়ে। বর আসার পর সবাই তাকে স্বাগত জানায়।

এই বিভাগের আরো খবর