বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কমছে রাতের তাপমাত্রা, প্রকৃতিতে শীতের আগমনী বার্তা কিশোরকে পিটিয়ে হত্যা এসআই আকরামসহ ১১ জন জেলহাজতে মানবতাবাদী নাট্যকার আর্থার মিলারের জন্ম মুখের কথায় চলে সাইদের ‘আশ্চর্য মোটরসাইকেল’ নীলনদের তীরে মিললো ‘গুরুত্বপূর্ণ’ প্রাচীন কফিন    পর্দা নামলো ডিজিটাল ডিভাইস অ্যান্ড এক্সপোর কুষ্টিয়ায় শুরু হলো তিনদিন ব্যাপী লালনমেলা বাংলাদেশই বিশ্বসেরা, প্রবৃদ্ধি হবে ৭.৮ শতাংশ হাজার কোটি টাকার চেকের কপি প্রতারক চক্রের বাসায়! ৯ কর্মীকে তলব, একজনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ইন্দোনেশিয়া থেকে সরাসরি পণ্য আমদানির সুযোগ চায় বাংলাদেশ পার্বত্য জেলায় সন্ত্রাস-মাদক নির্মূল করা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক সহকারী কর কমিশনারকে গ্রেপ্তার করল দুদক র‌্যাগিংয়ের অভিযোগ পেলেই শাস্তি: আইনমন্ত্রী একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ফাহাদ হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হবে: আইনমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর
৩২

নিরাপত্তাহীনতায় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির জিডি

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

নিজের নামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ৪০টির বেশি ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে বলে অভিযোগ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান। এসব অ্যাকাউন্ট থেকে অপপ্রচারের আশঙ্কা ও সাইবার নিরাপত্তাহীনতায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

গত শনিবার রাতে রাজধানীর শাহবাগ থানায় ওই জিডি করেন আল নাহিয়ান খান। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান গতকাল রোববার বিষয়টি নিশ্চিত করেছেন।

জিডিতে আল নাহিয়ান খান অভিযোগ করে বলেন, ‘ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হওয়ার পর আমার নামে ৪০টির বেশি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলা হয়েছে, যার জন্য আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। কারণ, এসব অ্যাকাউন্ট থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানোর সম্ভাবনা রয়েছে।’

শাহবাগ থানার ওসি বলেন, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির লিখিত অভিযোগ তাঁরা পেয়েছেন। এ ব্যাপারে পুলিশ আইনানুগ পদক্ষেপ নেবে।

 

এই বিভাগের আরো খবর