• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
আমতলী আওয়ামী লীগ নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী
২৯৭

নিয়ম ভেঙে দোকান খোলায় ৭০ হাজার টাকা জরিমানা

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে নির্ধারিত কিছু দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। তবে সেই আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলেছিলেন রাজশাহীর পুঠিয়া উপজেলার তিন ব্যবসায়ী।

বুধবার (২৫ মার্চ) অভিযান চালিয়ে তাদের ৭০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান।

অভিযানে উপজেলার বানেশ্বর বাজারের রব হার্ডওয়ার্স-এর মালিক আব্দুর রবকে ১০ হাজার টাকা, একই এলাকার মাহি এন্টারপ্রাইজের মালিক জহুরুল ইসলামকে ৫০ হাজার টাকা এবং ভালুকগাছি কোনাপাড়া এলাকার আব্দুল জলিলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে অংশ নেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার অভিজিত সরকার, পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামান বলেন, অপ্রয়োজনীয় দোকান ও জমায়েত বন্ধে এবং সকল মানুষের ঘরে অবস্থান নিশ্চিত করতে বিশেষ অভিযান চলছিল। ওই সময় তিনজন ব্যক্তিকে সর্বমোট ৭০ হাজার টাকা জরিমান করা হয়। জনস্বার্থে এ অভিযান চলবে বলেও তিনি জানান।

বরগুনার আলো
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর