রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার
৭৭

নেইমারকে ফেরাতে অর্থ দিতে চেয়েছিলেন মেসিরাও!

বরগুনার আলো

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

চ্যাম্পিয়নস লিগ জিততে হলে নেইমারকে প্রয়োজন। বার্সেলোনার বর্তমান দলটির একজন শীর্ষস্থানীয় একজন সদস্য নাকি ক্লাব প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তমেউকে এমনটাই জানিয়েছিলেন। এমনকি নেইমারকে ‘ঘরে’ ফেরাতে প্রয়োজনে নিজেদের পকেটের অর্থ খরচ করারও আগ্রহ দেখিয়েছিলেন কয়েকজন সিনিয়র খেলয়াড়। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত’ এমনটাই জানিয়েছে।

ফেরাতে এটা তো আগেই জানা গেছে, পিএসজির সঙ্গে নেইমারকে নিয়ে দরকষাকষি নিয়ে নিজেদের অবস্থান তুলে ধরেছিলেন মেসিসহ সিনিয়র কয়েকজন খেলোয়াড়। মেসি, লুইস সুয়ারেস ও জেরার্ড পিক এ ব্যাপারে পরোক্ষে ক্লাব ও নেইমারের সঙ্গে যোগযোগ ও তদবিরও করেছিলেন বলে জানা যায়। এ থেকেই বোঝা যায়, বার্সার ড্রেসিং রুমে নেইমারের অবস্থান এখনও মজবুত।

নেইমার নিজেও বার্সায় ফিরতে এতটাই মরিয়া ছিলেন যে, প্রয়োজনে ট্র্যান্সফার ফি’র ২০ মিলিয়ন ইউরো নিজের পকেট থেকেই দিতে চেয়েছিলেন তিনি। কিন্ত পিএসজির চাহিদা ততক্ষণে আরও বেড়ে গেছে। কিছুদিন আগে শোনা গেছে, পিএসজি নাকি নেইমারের জন্য ৩০০ মিলিয়ন ইউরো দাবি করেছিল। তবে বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বর্তমেউ জানিয়েছেন, তিন খেলয়াড়ের সঙ্গে ১২০ মিলিয়ন ইউরো দাবি করেছিল পিএসজি।

এরপর বার্সার সিনিয়র খেলোয়াড়দের নেইমারকে কেনার অর্থ দেওয়ার প্রস্তাব অবশ্য নাকচ করে দিয়েছিলেন ক্লাবের বোর্ড সদস্যরা। কেউ কেউ তো এই প্রস্তাবকে ‘একদম’ পাগলামি বলে উড়িয়ে দিয়েছিলেন। ফলে মেসিদের চেষ্টা বিফলে যায়। 

আসলে নেইমারকে ফিরিয়ে আনার চেষ্টা বোর্ডের অনেকের কাছে ভালো ঠেকেনি। বিশেষ করে দলে আতোয়াঁ গ্রিজম্যানের আগমনে সমীকরণ বদলে গেছে। তবে নেইমার যেহেতু আসছেন না, তাই ইস্যুটা চাপা পড়ে যাচ্ছে। কিন্তু নেইমারকে নিয়ে সিনিয়রদের আগ্রহ দলে গ্রিজম্যানের অবস্থান কঠিন করে তুলতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন অনেক বার্সা সমর্থক।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর