বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
১২৪

নৌকার পক্ষে কাজ করতে চান প্রেমের টানে  ছুটে আসা মার্কিন তরুণী

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮  

 

নিউজ ডেস্ক:
 প্রেমের টানে সুদূর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে বরিশালে ছুটে আসা তরুণী সারা মেকিয়েন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে চান। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, তার স্বামী যেহেতু বরিশালে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ফলে তিনি তার স্বামীর মতোই নৌকার পক্ষ নিয়ে কাজ করতে চান। তিনি যুক্তরাষ্ট্রে থাকাকালীন সময়ে বাংলাদেশের এগিয়ে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা সম্বন্ধে জেনেছেন বলেও উল্লেখ করেন।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এই তরুণী পেশায় একজন সমাজকর্মী। বরিশালে আসার পর প্রেমিক অপু মণ্ডলের সঙ্গে এরইমধ্যে বিয়ের পিড়িতে বসেছেন। অপু মণ্ডল দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

স্ত্রী সারা মেকিয়েনের নৌকার পক্ষে কাজ করার আগ্রহ বিষয়ে স্বামী অপু মণ্ডল বলেন, আমি ছেলেবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগকে সমর্থন করি। কাজের ফাঁকে দলের হয়ে কাজ করি। আমার স্ত্রী মেকিয়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুব পছন্দ করেন। আর আমিও যখন আওয়ামী লীগের রাজনীতি করি তাই সে এবারের নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে চায়। আমিও চাই সে নৌকার হয়ে কাজ করুক।

সারা মেকিয়েনের সঙ্গে কথা বলে জানা যায়, বর্তমান সরকারের নানা পদক্ষেপে বাংলাদেশকে এখন নিরাপদ। তাই তিনি বাংলাদেশে চলে এসেছেন। নয়তো মেকিয়েন অপুকে নিয়ে যুক্তরাষ্ট্রে চলে যেতেন। সারা মেকিয়েনের কাছে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্বন্ধে জানতে চাওয়া হলে তিনি বলেন, রোহিঙ্গাদের বিপদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে তাদের পাশে দাঁড়িয়েছেন তা বিশ্বের সবাই জানে। এছাড়া বাংলাদেশকে উন্নয়নের পথে নিয়ে যেতে তার অবদান বিশ্ব-স্বীকৃত। আমি একজন সমাজকর্মী, ফলে আওয়ামী লীগের পক্ষে সামান্য প্রচারণা করতে পারলেও নিজেকে ধন্য মনে করবো।

এ প্রসঙ্গে আওয়ামী লীগ নেতা আমির হোসেন বিশ্বাস বলেন, আমরা খুবই আনন্দিত যে অপু মণ্ডলের স্ত্রী নৌকার পক্ষে কাজ করবেন। ভালো লাগছে যে, মার্কিন যুক্তরাষ্ট্রের সাধারণ মানুষও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে অবগত। আমি এই দম্পতির সুখী জীবন কামনা করছি।

এই বিভাগের আরো খবর