রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দিল্লিতে কারখানায় অগ্নিকাণ্ডে ৩৫ জনের প্রাণহানি, আহত ৫৬ বাংলাদেশে পৌঁছালেন সালমান-ক্যাটরিনা দেশের প্রথম বিজনেস ইনকিউবেটর নির্মাণকাজের উদ্বোধন আজ আজ শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু বিপিএলের পর্দা উঠছে আজ বঙ্গবন্ধুকে ‘ড. অব ল’ সম্মাননা দেবে ঢাবি ইংরেজির পাশাপাশি বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর সবাই যেন ন্যায়বিচার ও আইনের আশ্রয় পায়: প্রধানমন্ত্রী আজ আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল দিবস দেশে ফিরছেন মিয়ানমারের জলসীমায় আটক ১৭ জেলে আ`লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা সোমবার ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে সৌম্য-আফিফরা জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন আজ আওয়ামী লীগের খাদ্য উপ-কমিটির সভা আজ সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী
৫৫

পাথরঘাটায় ২০ মণ হরিণের মাংস জব্দ

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

বরগুনার পাথরঘাটায় ২০ মণ হরিণের মাংসসহ আবদুস সোবহান (৫৬) নামের একজনকে আটক করেছে কোস্টগার্ড। শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বিহঙ্গ দ্বীপ সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় ইঞ্জিনচালিত একটি নৌকাও জব্দ করা হয়েছে।

কোস্টগার্ড পাথরঘাটা স্টেশনের কমান্ডার লে. বিশ্বজিৎ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বিহঙ্গ দ্বীপ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ২০ মণ হরিণের মাংসসহ ইঞ্জিনচালিত একটি নৌকা জব্দ করে কোস্টগার্ড। এ সময় আবদুস সোবহান নামের একজনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে মাংসগুলো বন বিভাগের কাছে হস্তান্তর করা হবে। এছাড়াও জব্দ করা নৌকা ও আটক অবদুস সোবহানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর