বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর
৩৬৩

পাথরঘাটায় এক মন হরিণের মাংস উদ্ধার

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০১৯  

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি
বরগুনার পাথরঘাটা ষ্টেশনের কোষ্টগার্ড সুন্দরবন এলাকায় অভিযান চালিয়ে একমন হরিণের মাংসসহ মাথা ও দু’টি চামড়া উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে সুন্দরবনের পক্ষিদিয়া এলাকা থেকে মাংস গুলো উদ্ধার করা হয়। মাংস, চামড়া ও মাথা বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। পাথরঘাটা রেঞ্জ কর্মকর্তা মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পাথরঘাটা কোষ্টগার্ড ষ্টেশন কমান্ডার মো. জহিরুল ইসলাম জানান, পাথরঘাটা বিএফডিসি পাইকারি মাছ বাজারের এক ব্যাবসায়ী ছগির আলমের এফবি সিরাজুল হক নামের একটি মাছ ধরার ট্রলারসহ ৪ জেলেকে সাগর থেকে জলদস্যুরা অপহরন করে। তাদের উদ্ধারের জন্য সুন্দরবনের বিভিন্ন জায়গায় অভিযান চালাই। এসময় বনের বিতরে হরিণ শিকারীরা কোষ্টগার্ডের টের পেয়ে হরিণের মাংস, চামড়া ও মাথা রেখে পালিয়ে যায়। পরে জঙ্গলের ভিতর তল্লাশী করে এসব উদ্ধর করা হয়। পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিষ্ট্রেট মো. হুমায়ুন কবিরের উপস্থিতিতে মাংসগুলো করোসিন মিশিয়ে বন বিভাগ কর্মকর্তা মাটি চাপা দিয়েছেন।
 

এই বিভাগের আরো খবর