সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! বাচ্চাকে মারধর করায় থান জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত ৭০ বছরে আ’লীগ অনেক চড়াই-উতরাই পার করেছে: পলক
৩০৯

পাথরঘাটায় এক মন হরিণের মাংস উদ্ধার

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০১৯  

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি
বরগুনার পাথরঘাটা ষ্টেশনের কোষ্টগার্ড সুন্দরবন এলাকায় অভিযান চালিয়ে একমন হরিণের মাংসসহ মাথা ও দু’টি চামড়া উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে সুন্দরবনের পক্ষিদিয়া এলাকা থেকে মাংস গুলো উদ্ধার করা হয়। মাংস, চামড়া ও মাথা বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। পাথরঘাটা রেঞ্জ কর্মকর্তা মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পাথরঘাটা কোষ্টগার্ড ষ্টেশন কমান্ডার মো. জহিরুল ইসলাম জানান, পাথরঘাটা বিএফডিসি পাইকারি মাছ বাজারের এক ব্যাবসায়ী ছগির আলমের এফবি সিরাজুল হক নামের একটি মাছ ধরার ট্রলারসহ ৪ জেলেকে সাগর থেকে জলদস্যুরা অপহরন করে। তাদের উদ্ধারের জন্য সুন্দরবনের বিভিন্ন জায়গায় অভিযান চালাই। এসময় বনের বিতরে হরিণ শিকারীরা কোষ্টগার্ডের টের পেয়ে হরিণের মাংস, চামড়া ও মাথা রেখে পালিয়ে যায়। পরে জঙ্গলের ভিতর তল্লাশী করে এসব উদ্ধর করা হয়। পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিষ্ট্রেট মো. হুমায়ুন কবিরের উপস্থিতিতে মাংসগুলো করোসিন মিশিয়ে বন বিভাগ কর্মকর্তা মাটি চাপা দিয়েছেন।
 

এই বিভাগের আরো খবর