সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি ইশরাকের অভিযোগ অমূলক : তাপস বিশ্বের প্রাণঘাতী ৭টি ভাইরাস দ্রুত পেটের চর্বি গলাবে জাপানিজ এই পানীয় ফেসবুকে অযাচিত ফ্রেন্ড রিকোয়েস্ট আটকাবেন যেভাবে ইসলামের মুদ্রাব্যবস্থা স্বর্ণ-রৌপ্যনির্ভর জমাদিউস সানি শুরু সোমবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনায় সুপ্রিমকোর্টে ঘড়ি স্থাপন তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে রিট আফতাবনগরে মানবপাচার চক্রের সন্ধান, আটক ১৩ রোহিঙ্গা নারী একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
৪১৮

পাথরঘাটায় এক মন হরিণের মাংস উদ্ধার

বরগুনার আলো

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০১৯  

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি
বরগুনার পাথরঘাটা ষ্টেশনের কোষ্টগার্ড সুন্দরবন এলাকায় অভিযান চালিয়ে একমন হরিণের মাংসসহ মাথা ও দু’টি চামড়া উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে সুন্দরবনের পক্ষিদিয়া এলাকা থেকে মাংস গুলো উদ্ধার করা হয়। মাংস, চামড়া ও মাথা বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। পাথরঘাটা রেঞ্জ কর্মকর্তা মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পাথরঘাটা কোষ্টগার্ড ষ্টেশন কমান্ডার মো. জহিরুল ইসলাম জানান, পাথরঘাটা বিএফডিসি পাইকারি মাছ বাজারের এক ব্যাবসায়ী ছগির আলমের এফবি সিরাজুল হক নামের একটি মাছ ধরার ট্রলারসহ ৪ জেলেকে সাগর থেকে জলদস্যুরা অপহরন করে। তাদের উদ্ধারের জন্য সুন্দরবনের বিভিন্ন জায়গায় অভিযান চালাই। এসময় বনের বিতরে হরিণ শিকারীরা কোষ্টগার্ডের টের পেয়ে হরিণের মাংস, চামড়া ও মাথা রেখে পালিয়ে যায়। পরে জঙ্গলের ভিতর তল্লাশী করে এসব উদ্ধর করা হয়। পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিষ্ট্রেট মো. হুমায়ুন কবিরের উপস্থিতিতে মাংসগুলো করোসিন মিশিয়ে বন বিভাগ কর্মকর্তা মাটি চাপা দিয়েছেন।
 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর