• বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ
১৩৬

পাথরঘাটায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ

বরগুনার আলো

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি
বরগুনার পাথরঘাটায় ঘুর্নিঝড় বুলবুলের প্রভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টার সময় পাথরঘাটা উপজেলা পরিষদের সামনে বরগুনা জেলা প্রসাশক মোঃ মোস্তাইন বিল্লাহ সরকারের ত্রান তহবিল থেকে প্রত্যেক পরিবারকে ১ বান্ডিল টিন ও নগদ ৩ হাজার টাকা প্রদান করেন। 

পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়াম্যান মোস্তফা গোলাম কবির জানান, ঘুর্নিঝড় বুলবুলের প্রভাবে যারা অতি দরিদ্র সম্পূর্ন ক্ষতিগ্রস্থ পরিবার খোলা আকাশের নীচে বর্তমানে বসবাস করছে। উপজেলা প্রসাশন প্রাথমিক ভাবে তাদের যাচাই বাছাই করে আপাতত তাদের ঘর মেরামতের জন্য টাকা ও টিন দিয়েছেন। পরবর্তীতে এলাকার মেম্বার ও চেয়ারম্যান তারা যাদের তালিকা দিবে ওই তালিকা সঠিক যাচাই বাছাই করে তাদেরকে সরকারের তরফ থেকে সাহায্য করা হবে।

পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ূন কবির জানান, আমরা ঘুর্নিঝড় বুলবুলের প্রভাবে সম্পূর্ন ক্ষতিগ্রস্থ ২২৫ পরিবারের নামের তালিকা পেয়েছি। এ ছাড়া আংশিক ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা করা হচ্ছে বলে ইউএনও জানান। ঢেউটিন বিতরণে উপস্থিত ছিলেন, পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, কালমেঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকন মোঃ শহিদ, পাথরঘাটা সদর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যড জাবির হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার এমএ খালেক।

বরগুনার আলো
উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর