বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৩৯৪

পাথরঘাটায় জাল টাকাসহ মাছ ব্যাবসায়ী আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯  

বরগুনার পাথরঘাটায় জাল টাকাসহ বিএফডিসি পাইকারি মাছ বাজারের এক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বেলা ১২টার দিকে বিএফডিসি মাছ বাজারে মাদকের ওপর অভিযান চালানোর সময় ১৫ হাজার জাল টাকাসহ ব্যাবসায়ীকে আটক করা হয়। মাছ ব্যাবসায়ী পৌরসভার ৯ নং ওয়ার্ডে মোস্তফা খানের ছেলে। পাথরঘাটা থানার ওসি মো. হানিফ সিকদার বিষয়টি নিশ্চিৎ করেছেন।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার জানান, দীর্ঘ দিন ধরে পাথরঘাটা বিএফডিসি পাইকারি মাছ বাজারে মাদক ব্যাবসার পাশাপাশি জাল টাকার ব্যাবসা চলছে। এই সংবাদের বিত্তিতে সকাল থেকে ওই বাজারে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। এসময় গোপন সংবাদের বিত্তিতে খবর পেয়ে বিএফডিসি বাজারের মায়ের দোয়া মৎস্য আড়তে মধ্যে তল্লাশী চালানো হয়। আড়তের মালিক মোস্তফার ছেলে গোয়েন্দা পুলিশের টের পেয়ে পালিয়ে যায়। পরে বেলা বারটার দিকে মোস্তফার বাড়ি অভিযান চালিয়ে তার ছেলেকে আটক করে গোয়েন্দা পুলিশ। এসময় রুহুল আমিনের শরীর তল্লাশী করে তার মানি ব্যাগ থেকে ১৫টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।

আটক রুহুল আমিন জানান, তিনি পাথরঘাটা পৌরসভার উকিল পট্টি মাধুরী ষ্টুডিও রাজুর সহযোগিতায় ২৭টি এক হাজার টাকার জাল নোট তৈরী করেছে। রুহুল আমিনের বিরুদ্ধে জাল টাকা ছড়ানো ও প্রস্তুত করার অপরাধে মামলা হয়েছে।


 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর