সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! বাচ্চাকে মারধর করায় থান জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত ৭০ বছরে আ’লীগ অনেক চড়াই-উতরাই পার করেছে: পলক খিলক্ষেতে বোমা হামলা: ৫ জেএমবির ১২ বছরের দণ্ড আরামবাগ-দিলকুশা ক্লাবে জুয়ার সরঞ্জাম উদ্ধার
২৯৬

পাথরঘাটায় জাল টাকাসহ মাছ ব্যাবসায়ী আটক

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯  

বরগুনার পাথরঘাটায় জাল টাকাসহ বিএফডিসি পাইকারি মাছ বাজারের এক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বেলা ১২টার দিকে বিএফডিসি মাছ বাজারে মাদকের ওপর অভিযান চালানোর সময় ১৫ হাজার জাল টাকাসহ ব্যাবসায়ীকে আটক করা হয়। মাছ ব্যাবসায়ী পৌরসভার ৯ নং ওয়ার্ডে মোস্তফা খানের ছেলে। পাথরঘাটা থানার ওসি মো. হানিফ সিকদার বিষয়টি নিশ্চিৎ করেছেন।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার জানান, দীর্ঘ দিন ধরে পাথরঘাটা বিএফডিসি পাইকারি মাছ বাজারে মাদক ব্যাবসার পাশাপাশি জাল টাকার ব্যাবসা চলছে। এই সংবাদের বিত্তিতে সকাল থেকে ওই বাজারে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। এসময় গোপন সংবাদের বিত্তিতে খবর পেয়ে বিএফডিসি বাজারের মায়ের দোয়া মৎস্য আড়তে মধ্যে তল্লাশী চালানো হয়। আড়তের মালিক মোস্তফার ছেলে গোয়েন্দা পুলিশের টের পেয়ে পালিয়ে যায়। পরে বেলা বারটার দিকে মোস্তফার বাড়ি অভিযান চালিয়ে তার ছেলেকে আটক করে গোয়েন্দা পুলিশ। এসময় রুহুল আমিনের শরীর তল্লাশী করে তার মানি ব্যাগ থেকে ১৫টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।

আটক রুহুল আমিন জানান, তিনি পাথরঘাটা পৌরসভার উকিল পট্টি মাধুরী ষ্টুডিও রাজুর সহযোগিতায় ২৭টি এক হাজার টাকার জাল নোট তৈরী করেছে। রুহুল আমিনের বিরুদ্ধে জাল টাকা ছড়ানো ও প্রস্তুত করার অপরাধে মামলা হয়েছে।


 

এই বিভাগের আরো খবর