সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি ইশরাকের অভিযোগ অমূলক : তাপস বিশ্বের প্রাণঘাতী ৭টি ভাইরাস দ্রুত পেটের চর্বি গলাবে জাপানিজ এই পানীয় ফেসবুকে অযাচিত ফ্রেন্ড রিকোয়েস্ট আটকাবেন যেভাবে ইসলামের মুদ্রাব্যবস্থা স্বর্ণ-রৌপ্যনির্ভর জমাদিউস সানি শুরু সোমবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনায় সুপ্রিমকোর্টে ঘড়ি স্থাপন তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে রিট আফতাবনগরে মানবপাচার চক্রের সন্ধান, আটক ১৩ রোহিঙ্গা নারী একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
৩৫৭

পাথরঘাটায় জাল টাকাসহ মাছ ব্যাবসায়ী আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯  

বরগুনার পাথরঘাটায় জাল টাকাসহ বিএফডিসি পাইকারি মাছ বাজারের এক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বেলা ১২টার দিকে বিএফডিসি মাছ বাজারে মাদকের ওপর অভিযান চালানোর সময় ১৫ হাজার জাল টাকাসহ ব্যাবসায়ীকে আটক করা হয়। মাছ ব্যাবসায়ী পৌরসভার ৯ নং ওয়ার্ডে মোস্তফা খানের ছেলে। পাথরঘাটা থানার ওসি মো. হানিফ সিকদার বিষয়টি নিশ্চিৎ করেছেন।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার জানান, দীর্ঘ দিন ধরে পাথরঘাটা বিএফডিসি পাইকারি মাছ বাজারে মাদক ব্যাবসার পাশাপাশি জাল টাকার ব্যাবসা চলছে। এই সংবাদের বিত্তিতে সকাল থেকে ওই বাজারে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। এসময় গোপন সংবাদের বিত্তিতে খবর পেয়ে বিএফডিসি বাজারের মায়ের দোয়া মৎস্য আড়তে মধ্যে তল্লাশী চালানো হয়। আড়তের মালিক মোস্তফার ছেলে গোয়েন্দা পুলিশের টের পেয়ে পালিয়ে যায়। পরে বেলা বারটার দিকে মোস্তফার বাড়ি অভিযান চালিয়ে তার ছেলেকে আটক করে গোয়েন্দা পুলিশ। এসময় রুহুল আমিনের শরীর তল্লাশী করে তার মানি ব্যাগ থেকে ১৫টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।

আটক রুহুল আমিন জানান, তিনি পাথরঘাটা পৌরসভার উকিল পট্টি মাধুরী ষ্টুডিও রাজুর সহযোগিতায় ২৭টি এক হাজার টাকার জাল নোট তৈরী করেছে। রুহুল আমিনের বিরুদ্ধে জাল টাকা ছড়ানো ও প্রস্তুত করার অপরাধে মামলা হয়েছে।


 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর