সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ
৬১

পাথরঘাটায় প্রানিসম্পদ উন্নয়ন প্রকল্প বিষয়ে আলোচনা

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

বরগুনার পাথরঘাটায় উপকূলীয় চরাঞ্চলে সমন্বিত প্রানি সম্পদ উন্নয়ন প্রকল্পের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মে) দুপুরে পাথরঘাটা উপজেলা পরিষদ ভবনে উপজেলা নিবার্হী অফিসারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির। বিশেষ অতিথী ছিলেন প্রকল্প পরিচালক ডা. নিতাই চন্দ্র দাস।

সভায় বরিশাল ও চট্টগ্রাম বিভাগের ৭টি জেলার ১৬ উপজেলায় প্রকল্পটি বাস্তবায়ন করা হবে বলে উপস্থাপন করা হয়। এর মধ্যে বরগুনার পাথরঘাটা উপজেলা অন্তর্ভুক্ত।

প্রকল্পের পরিচালক উদ্দেশ্য বর্ণনা করে বলেন, প্রানি সম্পদ খাতে উৎপাদনশীলতা বৃদ্ধিকরণের মাধ্যমে প্রানীজ আমিষ সরবরাহ বৃদ্ধি হবে এবং দারিদ্র বিমোচন ত্বরান্বিত হবে।

সভায় আরো জানান, স্থায়ীত্বশীল উন্নয়ন অভীষ্টের এক, দুই, পাচঁ, আট ও ১৩ নম্বর অভীষ্ট ও লক্ষ্য বাস্তবায়ন সম্ভব হবে।

সভায় সরকারি কর্মকর্তা, জপ্রতিনিধি, সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর