শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ রোহিঙ্গা জনগোষ্ঠির ন্যায়বিচার-নিরাপত্তা দাবি অক্সফামের কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী মাওলানা ভাসানীর জন্মবার্ষিকী আজ কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি ‘বিদেশগামীদের জন্য চালু হচ্ছে প্রবাসী কর্মী বিমা’ প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম জনতা ব্যাংকের অর্থ আত্মসাৎ: আসামিকে আত্মসমর্পণের নির্দেশ মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি
২২

পাথরঘাটায় ভূয়া ডাক্তার আটক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রোববার রাত ৮টার দিকে পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজারে নাসিমা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ডিকে গোলদার (৫২) নামে ওই ভুয়া চিকিৎসককে আটক করে র‌্যাব- ৮।

রাতেই র‌্যাব-৮ এর সদস্যরা তাকে পটুয়াখালীর ক্যাম্পে নিয়ে যান। আটক ভূয়া ডাক্তার ডিকে গোলদার খুলনার বাটিয়াঘাটার গুনারাবাদ এলাকার মৃত অনিল কুমার গোলদারের ছেলে।

এ বিষয়ে র‌্যাব ৮ পটুয়াখালীর কোম্পানি কমান্ডার মো. রইস উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, কাকচিড়া বাজারে নাসিমা ডায়াগনষ্টিক সেন্টারে একজন ভূয়া চিকিৎসক মিথ্যা পদবি ব্যবহার করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। এ সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালাই। এ সময় চিকিৎসক নামধারী দিরাজ কুমার (ডিকে) গোলদার তার প্রমাণপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় তাকে আটক করা হয়।

তিনি আরও বলেন, নিজেকে এমবিবিএস চিকিৎসক পরিচয় দিয়ে মানুষের সরলতাকে পুঁজি করে বছরের পর বছর এভাবেই চিকিৎসা দিয়ে আসছিলেন, তিনি ডাক্তারি পাস-ই করেননি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর