মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা
২১

পাথরঘাটায় মাদক সেবনের দায়ে দুই যুবকের কারাদণ্ড

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

বরগুনার পাথরঘাটা উপজেলায় গাঁজা সেবনের দায়ে দুই যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (৩১ আগস্ট) সকালে পাথরঘাটা পুলিশ আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠিয়েছে। 

এর আগে শুক্রবার (৩০ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের জ্ঞানপাড়া গ্রামের মৃত বাবুল খানের ছেলে মো. সজিবকে (২৩) এক বছর ও রায়হানপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জাকির শিকদারের ছেলে মো. শাওনকে (১৮) ৩ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। 

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির জানান, রাতে নাচনাপাড়া ইউনিয়নের জ্ঞানপাড়া জলিলের বাড়ি সংলগ্ন ব্রিজের উপরে বসে দু’জন গাঁজা সেবন করছে। এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে তাদের গাঁজা সেবনরত অবস্থায় আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের তারা দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একজনকে ১ বছরের ও একজনকে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। 

এই বিভাগের আরো খবর