• বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২২ ১৪২৮

  • || ২২ রমজান ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী জনস্বার্থে মামলার নামে জনমনে ভীতি ছড়াবেন না: হাইকোর্ট মাদারীপুরে নৌ দুর্ঘটনায় নিহত বেড়ে ২৬ দেশে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত ৬৯ যত টাকাই লাগুক, আমরা আরো ভ্যাকসিন নিয়ে আসবো: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর স্ট্রাকচারের কাজ শেষ হয়েছে : কাদের সব কোর্ট খুললে সংক্রমণ বাড়বে: প্রধান বিচারপতি এবার মামুনুলের ২৪ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ করোনার দ্বিতীয় ঢেউ খুবই মারাত্মক: প্রধানমন্ত্রী সব সময় দুর্গত মানুষের পাশে থাকে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী

পাথরঘাটায় ২১টি আগ্নেয়াস্ত্র ও ১০টি ছুরি উদ্ধার

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটার লালদিয়ার চর সংলগ্ন বিষখালী-বলেশ্বর নদের মোহনা থেকে পরিত্যক্ত অবস্থায় ২১টি অস্ত্র ও ১০টি চাকু জব্দ করেছে পাথরঘাটা কোস্টগার্ড।সোমবার রাত ৩টার দিকে ইঞ্জিনচালিত একটি ট্রলারের ককশিট (বরফ দিয়ে মাছ রাখার জায়গা) থেকে ওই অস্ত্র জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পাথরঘাটা কোস্টগার্ড সদস্যরা।

পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান জানান, পাথরঘাটার উপকূলীয় এলাকার নদ-নদীতে ডাকাতি করার পাথরঘাটায় বিপুল পরিমাণ অস্ত্র মজুদ করা হচ্ছে। এ গোপন সংবাদে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনায় অবস্থা নেয় কোস্টগার্ড সদস্যরা। এ সময় কোস্টগার্ডের অবস্থান টের পেয়ে লালদিয়ার চর নামক স্থানে একটি ইঞ্জিনচালিত নৌকা রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ওই ট্রলার তল্লাশি করে ককশিটের মধ্য থেকে ৭টি দেশীয় পিস্তল, ১৪টি একনলা পাইপগান ও ১০টি চাকু জব্দ করা হয়।

কোস্টগার্ডের ওই কর্মকর্তা আরও জানান, কোস্টগার্ডের টের পেয়ে ইঞ্জিনচালিত ওই নৌকায় থাকা লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
 

বরগুনার আলো