• শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৬ রবিউল আউয়াল ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

পাথরঘাটায় ২১টি আগ্নেয়াস্ত্র ও ১০টি ছুরি উদ্ধার

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটার লালদিয়ার চর সংলগ্ন বিষখালী-বলেশ্বর নদের মোহনা থেকে পরিত্যক্ত অবস্থায় ২১টি অস্ত্র ও ১০টি চাকু জব্দ করেছে পাথরঘাটা কোস্টগার্ড।সোমবার রাত ৩টার দিকে ইঞ্জিনচালিত একটি ট্রলারের ককশিট (বরফ দিয়ে মাছ রাখার জায়গা) থেকে ওই অস্ত্র জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পাথরঘাটা কোস্টগার্ড সদস্যরা।

পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান জানান, পাথরঘাটার উপকূলীয় এলাকার নদ-নদীতে ডাকাতি করার পাথরঘাটায় বিপুল পরিমাণ অস্ত্র মজুদ করা হচ্ছে। এ গোপন সংবাদে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনায় অবস্থা নেয় কোস্টগার্ড সদস্যরা। এ সময় কোস্টগার্ডের অবস্থান টের পেয়ে লালদিয়ার চর নামক স্থানে একটি ইঞ্জিনচালিত নৌকা রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ওই ট্রলার তল্লাশি করে ককশিটের মধ্য থেকে ৭টি দেশীয় পিস্তল, ১৪টি একনলা পাইপগান ও ১০টি চাকু জব্দ করা হয়।

কোস্টগার্ডের ওই কর্মকর্তা আরও জানান, কোস্টগার্ডের টের পেয়ে ইঞ্জিনচালিত ওই নৌকায় থাকা লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
 

বরগুনার আলো