• মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
মেডিক্যালে ভর্তি পরীক্ষা এপ্রিলে, বাড়ছে ১১শ’ আসন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে

পাথরঘাটায় ২১টি আগ্নেয়াস্ত্র ও ১০টি ছুরি উদ্ধার

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটার লালদিয়ার চর সংলগ্ন বিষখালী-বলেশ্বর নদের মোহনা থেকে পরিত্যক্ত অবস্থায় ২১টি অস্ত্র ও ১০টি চাকু জব্দ করেছে পাথরঘাটা কোস্টগার্ড।সোমবার রাত ৩টার দিকে ইঞ্জিনচালিত একটি ট্রলারের ককশিট (বরফ দিয়ে মাছ রাখার জায়গা) থেকে ওই অস্ত্র জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পাথরঘাটা কোস্টগার্ড সদস্যরা।

পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান জানান, পাথরঘাটার উপকূলীয় এলাকার নদ-নদীতে ডাকাতি করার পাথরঘাটায় বিপুল পরিমাণ অস্ত্র মজুদ করা হচ্ছে। এ গোপন সংবাদে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনায় অবস্থা নেয় কোস্টগার্ড সদস্যরা। এ সময় কোস্টগার্ডের অবস্থান টের পেয়ে লালদিয়ার চর নামক স্থানে একটি ইঞ্জিনচালিত নৌকা রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ওই ট্রলার তল্লাশি করে ককশিটের মধ্য থেকে ৭টি দেশীয় পিস্তল, ১৪টি একনলা পাইপগান ও ১০টি চাকু জব্দ করা হয়।

কোস্টগার্ডের ওই কর্মকর্তা আরও জানান, কোস্টগার্ডের টের পেয়ে ইঞ্জিনচালিত ওই নৌকায় থাকা লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
 

বরগুনার আলো