শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি এখন কারাগারে আজ বিশ্ব শান্তি দিবস সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ কলাবাগান ক্লাব থেকে অস্ত্র-মাদক উদ্ধার, সভাপতিসহ আটক ৫ আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী আরো দুটি ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগের কেন্দ্রীয় কমিটির কোনো পদে নেই জি কে শামীম যুবলীগের যেই গ্রেফতার হবে তাকেই বহিষ্কার: যুবলীগ চেয়ারম্যান মাদক ও অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে: তথ্যমন্ত্রী ক্যাসিনোগুলো বিএনপি আমলেও ছিল, ব্যবস্থা নেয়নি: কাদের জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান
৫২

পাবজি খেলার জন্য বাবাকে খুন করলো ছেলে

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

পাবজি খেলার মারাত্মক নেশা ছিল ছেলে রঘুবীর কুম্বরের (২৫)। এ নিয়ে প্রতিদিন পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়াও হতো তার। রোববার রাতেও তাকে সারাক্ষণ গেম খেলতে নিষেধ করেন বাবা শঙ্করাপ্পা কুম্বর (৬৫)। ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করাসহ ছেলের মোবাইলও নিয়ে যান তিনি। আর এতেই বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়ার সৃষ্টি হয়।

বাবা-ছেলের ঝগড়ার একপর্যায়ে রঘুবীর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং পরিবারের লোকজনকে একটি ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নিজের বাবাকে হত্যা করে সে। অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য শঙ্করাপ্পাকে শুধু হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি রঘুবীর। ধারালো অস্ত্র দিয়ে বাবার মাথা ও পা কেটে দ্বিখণ্ডিত করে সে।

প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানায়, ‘শান্তিতে’ বসে পাবজি গেম খেলার জন্য বাবাকে শঙ্করাপ্পাকে খুন করেছে বলে জানিয়েছে ছেলে রঘুবীর। ধারণা করা হচ্ছে, রঘুবীর মানসিক ভারসাম্যহীন। ইতোমধ্যে তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ চলছে। এর আগে ভারতের মহারাষ্ট্রে এই গেম খেলতে নিষেধ করায় নিজের বড়ভাইকে হত্যা করেছিল ১৫ বছরের এক কিশোর।

এই বিভাগের আরো খবর