বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
২৭

পায়রা বিদ্যুৎ কেন্দ্রের কোটি টাকা ছিনতাই, আটক ৪

বরগুনার আলো

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

বরগুনায় পায়রা বিদ্যুৎ কেন্দ্রের টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহষ্পতিবার রাতভর অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদের আটক করে আমতলী থানা পুলিশ।

আটকৃতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। এরা হলেন- নাজমুল, বেলাল ও সোহেল।

বুধবার বিকেলে শ্রমিকদের বেতন নিয়ে তাপ বিদ্যুত কেন্দ্রে যাওয়ার পথে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী কলেজ সংলগ্ন স্থানে দুর্বৃত্তরা গাড়ি ও বাঁশ ফেলে মাইক্রোবাসের গতিরোধ করে।

এসময় পেছন দিক থেকে ৫-৬টি মোটর সাইকেলে আসা ছিনতাইকারী চক্র ধারালো রামদা ও দেশীয় অস্ত্র দিয়ে মাইক্রোবাসের কাঁচ ভেঙে ভিতরে প্রবেশ করে এবং মাইক্রোবাসকে অস্ত্রের মুখে জিম্মি করে টিয়াখালী কাঁচা সড়কে নিয়ে যায়।

সেখানে নিয়ে গাড়িতে থাকা কোম্পানির হোসাইন, জুয়েল, হুমায়ূন, ঝুনু ও তানভীরকে বেধড়ক মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তানভির ও ঝুনু প্রতিরোধ করলে তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, টাকা ছিনতাইয়ের পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালানো হয়। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চারজনকে আটক করা হয়েছে। এখনো অভিযান অব্যহত রয়েছে। এ ঘটনায় জড়িত প্রত্যেককে আটক করা হবে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন পিপিএম জানান, ছিনতাইকারীদের চারজনকে আটক করা হয়েছে। বাকিদের আটক ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর