বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস
৫৬

পিঠে চড়লেই যেন মৃত্যু হয় এই ঘোড়ার! (ভিডিও)

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

জিনগ্যাং নামের ঘোড়াটির পিঠে চড়লেন এক ব্যক্তি। ব্যস! সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে ঘোড়াটি। চারটি পা ছুঁড়ে মৃত্যুযন্ত্রণা সহ্য করার মতো করতে থাকে সে। কেউ কেউ তো ভেবে ফেলেন যে ঘোড়াটির বোধহয় খুব কষ্ট হচ্ছে। এরপর চোখও বন্ধ করে নেয় সে। তবে নাহ! আপনি যা ভাবছেন তা মোটেও নয়। কারণ, ওই ঘোড়াটির কিছুই হয়নি। আদতে সে মৃত্যুর অভিনয় করছে।

 কিন্তু কেন এমন অভিনয় করছে চতুষ্পদ? ওই ঘোড়ার প্রশিক্ষকদের দাবি, আদতে প্রাণীটি অত্যন্ত অলস। সে কোনো কাজই করতে চায় না। তার উপর আবার কাউকে পিঠে চড়িয়ে ঘোরানো তার পছন্দ না। তাই কেউ পিঠে উঠলেই মাথা নামিয়ে পড়ে যায় ঘোড়াটি। মুহূর্তের মধ্যে পা ছুঁড়তে ছুঁড়তে মৃত্যুমুখে ঢলে পড়ার অভিনয় করে ওই পশু।

সম্প্রতি একটি ঘোড়ার ভিডিও ইউটিউবে শেয়ার করে ক্রিটার ক্লাব। পরে ওই ভিডিওটি ফেসবুকেও শেয়ার করেন ফ্রাসিসকো জালাসার নামে এক ব্যক্তি। তারপর একে একে বেশিরভাগ নেটিজেন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। 

ক্রমশই লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিডিওর লাইক, শেয়ার। কমেন্টের বন্যাও বইছে। 

কাজ এড়াতে ঘোড়ার অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের। অনেকেই রসিকতার সুরে বলছেন, “অভিনয়ে নাকি অস্কার পাওয়া উচিত ঘোড়ার।”  কে কী বলছে তাতে ঘোড়ার কিছুই আসে যায় না। তাই তো ট্রেনারকে বিশেষ পাত্তা না দিয়ে আলসেমি করেই দিন কাটাচ্ছে ঘোড়া।  

ভিডিও দেখুন>>>