সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি! জঙ্গি হামলার শঙ্কা: নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা
১২৯

পুলিশ বাবার পিস্তলে আত্মহত্যার আগে যা লিখে গেছে সাদিক

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

রাজধানীর আজিমপুরে সরকারি কোয়ার্টারে পুলিশ বাবার পিস্তলে আত্মহত্যার আগে সুইসাইড নোট লিখেছিল ছেলে সাদিক। সেখানে তার লাশের পাশেই মিলেছে বাবার লাইসেন্স করা পিস্তল ও একটি চিরকুট বা সুইসাইড নোট।

যেখানে লেখা ছিল, ‘মা তোমার যোগ্য সন্তান হতে পারিনি, বাবা তোমার যোগ্য সন্তান হতে পারিনি। ভালো শিক্ষার্থী হতে পারিনি। আমার মৃত্যুর জন্য আমিই দায়ি।’

প্রাথমিক তদন্ত শেষে ডিএমপির লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোনতাসিরুল ইসলাম বলেন, ঘটনাটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে প্রাথমিক তদন্ত শেষে। তবে তার (সাদিক) মৃত্যুর পেছনে অন্য কোন কারণ আছে কি না তার তদন্ত চলছে।

এর আগে সোমবার আজিমপুরে সরকারি কোয়ার্টারের ৬৭ নম্বর ভবন থেকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার সাজ্জাদুর রহমানের ছেলে সাদিক বিন সাজ্জাতের (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে প্রাথমিক তদন্ত শেষে পুলিশের একটি সূত্র জানিয়েছে, সাদিক চিরকুটে যে তথ্য লিখে গেছে তা থেকে মনে হয়েছে, সে লেখাপড়ায় ভালো করতে পারছিল না এ কারণে আত্মহত্যা করেছে। তবে সাদিক কম্পিউটারে নানান ধরনের গেমে আসক্ত ছিল। তার মধ্যে এইড নামে একটি গেমের সঙ্গে তার বেশি আসক্তি ছিল। তার কক্ষ থেকে ‘ইভেন ইন ডেথ, আই উইল বি হিরো’ লেখা কিছু তথ্যও পাওয়া গেছে। এতে মনে হতে পারে গেইমের কারণেও সে আত্মহত্যা করতে পারে। এছাড়া কলেজে সে কারো প্রেমে পড়েছিল কি না, কারো সঙ্গে বিরোধ ছিল কিনা, কিংবা অন্য কারনে কারণে সে আত্মহত্যা করেছে কিনা তার তদন্ত চলছে।

এই বিভাগের আরো খবর