• বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
পাঁচদিনের রিমান্ডে জেএমআই চেয়ারম্যান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৪৮৮ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২
২৫৫

প্রতিমন্ত্রী জানালেন বাড়তি বিদ্যুৎ বিল এলে যা করবেন

বরগুনার আলো

প্রকাশিত: ১০ জুন ২০২০  

বিদ্যুতের বাড়তি বিল নিয়ে বিভিন্ন মানুষের অভিযোগের বিষয়ে সমাধান বলে দিয়েছেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। ভুক্তভোগীদেরকে নিকটস্থ বিদ্যুৎ অফিসে অভিযোগ করতে বলেছেন তিনি।

বুধবার দুপুরে অনলাইনে এক সংবাদ সম্মেলনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব তথ্য জানান। 

প্রতিমন্ত্রী বলেন, যাদের বাড়তি বিল এসেছে বিদ্যুৎ অফিসে অভিযোগ করবেন। প্রোপার ওয়েতে যদি তারা সন্তুষ্ট না হন, এরপর সংস্থা প্রধানের কাছে অভিযোগ করবেন। সেখানেও যদি স্যাটিসফাইড না হন, তাহলে তো আমি আছি। আমার কাছে সরাসরি অভিযোগ করবেন। এখন পর্যন্ত নিজের মেইলে ১২-১৩টা অভিযোগ পেয়েছেন বলেও জানান তিনি।  

মানুষ তো আপনার মেইলও জানে না- এ প্রসেঙ্গে প্রতিমন্ত্রী বলেন, অনলাইনে গেলে পাওয়া যাবে।

সাধারণ মানুষ তো এত কিছু চিন্তা করে না- এমন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, সাধারণ মানুষের প্রয়োজন নেই মন্ত্রী পর্যন্ত পৌঁছানোর। সবাইকে বলব, আপনার স্ব স্ব অফিস আছে, সেখানে অভিযোগ করেন। সেখানে যদি না দেখেন তার উপরে যারা আছেন তারা দেখবেন। সেখানেও যদি না দেখা হয় শেষ মুহূর্তে তো আমরা আছি।

তিনি আরো বলেন, আমি সমস্ত বিতরণ কোম্পানিকে বলেছি, যারা লিখিতভাবে অভিযোগ করছেন, অভিযোগ যখন মেইন ওয়েবসাইটে যায় সেটার কপি আমার কাছেও আসে। কতগুলো সলভ হলো সেগুলোর রিপোর্টও আমার কাছে আসে। আমি কিন্তু দেখছি। এছাড়া আমাদের গ্রাহক প্রায় চার কোটি। এরমধ্যে অভিযোগ ৪ থেকে ৫টা। এটা আমি মনে করি সমাধান করা বিষয় না।

বরগুনার আলো
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর