বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
৩০৫

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের সামনে ভারত -পাকিস্তান

প্রকাশিত: ১৬ মে ২০১৯  

বিশ্বকাপের আর মাত্র ১৪ দিন বাকি। তারপরই শুরু হয়ে যাবে ক্রিকেটের মহাযজ্ঞ। কিন্ত এদিকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ত্রিদেশীয় সিরিজে ব্যাস্ত বাংলার টাইগাররা। সিরিজ শেষ করেই তারা উড়াল দিবে ইংল্যান্ডে। ৩০ মে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে এবারের টুর্নামেন্ট। তার আগে দুইটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে অংশগ্রহণকারী দলগুলো।

২৪ থেকে ২৮ মে’র মধ্যে অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচগুলো। প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের দুই প্রতিপক্ষ ভারত ও পাকিস্তান। ২৫ মে কার্ডিফে পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। আর একই মাঠে ২৮ মে ভারতের মুখোমুখি হবে তারা।

 

এর মধ্যে ভারতের বিপক্ষে ম্যাচটি টিভিতে সরাসরি সমস্প্রচারিত হবে। কারণ ভারতের দুইটি প্রস্তুতি ম্যাচই সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে স্টার স্পোর্টস। বিশ্বকাপের মূল আসরে বাংলাদেশের প্রথম ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। ২ জুন ওভালে মুখোমুখি হবে দুই দল। এর আগে এমন দুই দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচ দলকে আরো উজ্জিবিত করবে।

এই বিভাগের আরো খবর