বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস
৫৬

প্রিয় নায়কের সিনেমা দেখতে বিয়ের তারিখ বদল!

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

 

দিনক্ষণ দেখে পারিবারিকভাবে বিয়ের তারিখ ঠিক হয়েছিল ২১ নভেম্বর। কিন্তু, ওই দিনই দক্ষিণী সুপারস্টার মাম্মোত্তির নতুন সিনেমা মুক্তি পাবে। প্রিয় নায়কের সিনেমা ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ না দেখলে সবচেয়ে বড় ফ্যান (ভক্ত) আর হলো কীভাবে! এই ভেবেই বিয়ের দিন বদলাতে বললেন বর। তবে তারিখ পেছানো নয়, বরং তিন সপ্তাহ আগেই সেরে ফেলেছেন শুভ কাজটি। নতুন পরিকল্পনা, নববধূকে সঙ্গে নিয়েই ২১ তারিখ সিনেমা দেখতে যাবেন তিনি।

মাম্মোত্তির এই ভক্তের নাম মায়মুন সুরেশ। ৬৮ বছর বয়সী নায়কের নতুন সিনেমা ‘মামাঙ্গাম’ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে আগামী ২১ নভেম্বর। একারণে অক্টোবরেই বিয়ে সেরে ফেলেছেন সুরেশ।

বার্তাসংস্থা আইএএনএস জানায়, গত ৩০ অক্টোবর কেরালার পারাবুরে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছেন ‘মাম্মোত্তি-ফ্যান’ মায়মুন সুরেশ। 

এই দক্ষিণী তারকাকে নিয়ে ভক্তদের পাগলামীর ঘটনা এটাই প্রথম নয়। এবছরের শুরুতেই জাতীয় পুরস্কারের জুরি প্রধান রাহুল রাওয়েল জানিয়েছিলেন, ‘পেরানবু’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য মাম্মোত্তির পুরস্কার জেতা উচিত ছিল দাবি করে তার ভক্তরা হুমকি দিয়ে ইমেইল পাঠাচ্ছেন।

এই তারকার মামাঙ্গাম সিনেমাটিও বক্সঅফিসে ঝড় তুলবে বলে ধারণা সিনেমাবোদ্ধাদের। এটি তৈরি হয়েছে তামিলনাড়ুর নিলা নদীর তীরে ঐতিহাসিক মামানকাম উৎসব নিয়ে। ১৮শ’ শতাব্দীতে এ উৎসব চলাকালে জামোরিন শাসকদের ক্ষমতাচ্যুত করার পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছিল চাভেরুকাল যোদ্ধারা। এ কাহিনী নিয়েই তৈরি হয়েছে মাম্মোত্তির ‘মামাঙ্গাম’।

এই বিভাগের আরো খবর