শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন
৮৫

প্রিয় নায়কের সিনেমা দেখতে বিয়ের তারিখ বদল!

বরগুনার আলো

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

 

দিনক্ষণ দেখে পারিবারিকভাবে বিয়ের তারিখ ঠিক হয়েছিল ২১ নভেম্বর। কিন্তু, ওই দিনই দক্ষিণী সুপারস্টার মাম্মোত্তির নতুন সিনেমা মুক্তি পাবে। প্রিয় নায়কের সিনেমা ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ না দেখলে সবচেয়ে বড় ফ্যান (ভক্ত) আর হলো কীভাবে! এই ভেবেই বিয়ের দিন বদলাতে বললেন বর। তবে তারিখ পেছানো নয়, বরং তিন সপ্তাহ আগেই সেরে ফেলেছেন শুভ কাজটি। নতুন পরিকল্পনা, নববধূকে সঙ্গে নিয়েই ২১ তারিখ সিনেমা দেখতে যাবেন তিনি।

মাম্মোত্তির এই ভক্তের নাম মায়মুন সুরেশ। ৬৮ বছর বয়সী নায়কের নতুন সিনেমা ‘মামাঙ্গাম’ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে আগামী ২১ নভেম্বর। একারণে অক্টোবরেই বিয়ে সেরে ফেলেছেন সুরেশ।

বার্তাসংস্থা আইএএনএস জানায়, গত ৩০ অক্টোবর কেরালার পারাবুরে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছেন ‘মাম্মোত্তি-ফ্যান’ মায়মুন সুরেশ। 

এই দক্ষিণী তারকাকে নিয়ে ভক্তদের পাগলামীর ঘটনা এটাই প্রথম নয়। এবছরের শুরুতেই জাতীয় পুরস্কারের জুরি প্রধান রাহুল রাওয়েল জানিয়েছিলেন, ‘পেরানবু’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য মাম্মোত্তির পুরস্কার জেতা উচিত ছিল দাবি করে তার ভক্তরা হুমকি দিয়ে ইমেইল পাঠাচ্ছেন।

এই তারকার মামাঙ্গাম সিনেমাটিও বক্সঅফিসে ঝড় তুলবে বলে ধারণা সিনেমাবোদ্ধাদের। এটি তৈরি হয়েছে তামিলনাড়ুর নিলা নদীর তীরে ঐতিহাসিক মামানকাম উৎসব নিয়ে। ১৮শ’ শতাব্দীতে এ উৎসব চলাকালে জামোরিন শাসকদের ক্ষমতাচ্যুত করার পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছিল চাভেরুকাল যোদ্ধারা। এ কাহিনী নিয়েই তৈরি হয়েছে মাম্মোত্তির ‘মামাঙ্গাম’।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর